ফটিকছড়ি পৌর নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশ:| বুধবার, ৪ অক্টোবর , ২০১৭ সময় ১২:১৩ পূর্বাহ্ণ

শওকত হোসেন করিম,ফটিকছড়ি (চট্টগ্রাম) সংবাদদাতা:
আসন্ন ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে বিএনপি’র একক মেয়র প্রার্থী মুহাম্মদ জাহাঙ্গীর আলম মনোনয়ন পত্র দাখিল করেছেন। আজ (৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩ টার দিকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কার্যলয়ে আনুষ্ঠানিক ভাবে নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ সামসুল হক ফৌজদারের হাতে মনোনয়ন ফমর জমা দেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক বিচারপতি এডভোকেট ফয়সল মাহমুদ ফয়জী, ফটিকছড়ি উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক আজিমুল বাহার চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান এম.শহিদুল আজম, আমান উল্লাহ চৌধুরী, এস.এম আজিজ উল্লাহ ও মোরশেদ হাজারী প্রমূখ। এর আগের দিন সোমবারে মেয়র পদে আওয়ামীলীগের একক প্রার্থী বর্তমান মেয়র ইসমাঈল হোসেন ও সতন্ত্র প্রাথী ফারুক আহমদ মনোনয়ন জমা দেন।
জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ সামসুল হক ফৌজদার বলেন, আজ মঙ্গলবার মনোনয়ন ফরম জমাদানের শেষ দিন ছিল। শান্তিপূর্ণ ভাবে প্রার্থীরা মনোনয়ন ফরম জমা দিয়েছে। আশাকরি বাকি কাজ গুলিও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হবে।
বিএনপির দলীয় প্রার্থী মুহাম্মদ জাহাঙ্গীর আলম তার প্রতিক্রিয়াই জানান, বিএনপির কেন্দ্রিয় পর্যায়ে সুণিপণ বিচার বিশ্লেষণের পর দল থেকে যোগ্য নেতা হিসাবে আমি মনোনয়ন পেয়েছি। আমি সকলের দোয়া চাই। সুষ্ট নির্বাচন হলে এবং ভোটাররা নির্বিঘেœ ভোট দিতে পারলে অবশ্যই বিপুল ভোটে আমি মেয়র পদে নির্বাচিত হব।


আরোও সংবাদ