ফটিকছড়ি উপজেলার ধর্মপুরে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশ:| বুধবার, ১৮ নভেম্বর , ২০১৫ সময় ০৭:৫৫ অপরাহ্ণ

যবলীগ ফটিকছড়ি
অসাম্প্রদায়িক বাংলাদেশ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তোলার অঙ্গিকারে জাতির পিতা বঙ্গবন্ধুর নির্দেশনায় এবং এদেশের যুব আন্দোলনের পথিকৃৎ শহীদ শেখ ফজলুল হক মনির নেতৃত্বে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ। আধুনিক বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে যুবলীগ অঙ্গিকারবদ্ধ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক কর্মীসভা ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে সংগঠনের সভাপতি মাস্টার গোলাম রব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ শাহাদাৎ হোসেন রবিনের সঞ্চালনায় ধর্মপুর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মজিবুর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল কাইয়ুম, যুবনেতা কামাল পাশা, আফাজ উদ্দিন, দিদারুল আলম, চেয়ারম্যান কাজী মাহমুদুল হক। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা আবদুল কুদ্দুস, আবু তৈয়ব, জামাল পাশা শওকত, মহিউদ্দিন, জিয়াউল হক মামুন, রেজাউল করিম লিটন, মোফাচ্ছের, মো. শাহাজাহান, মোরশেদ, জিয়াউল হক জিয়া, শহীদ, ইউনিয়ন যুবলীগ নেতা আবু বক্কর কাঞ্চন, ইসতিয়াম আহমদ শ্যামল, মো. সালাউদ্দিন, মো. হাসান, ফারুক, শহীদুল আলম, জেলা ছাত্রলীগ নেতা জামসেদুল আলম শিবলু, উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াছিন আরমান, জাকেরুল ইসলাম রুবেল প্রমুখ।

বক্তারা আরো বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ জ্ঞানভিত্তিক ও সৃজনশীল রাজনীতি শুরু করেছে। যুবলীগের এই মেধা ও মননের রাজনীতি চর্চা বাংলাদেশের রাজনীতিতে নতুন দিগন্তের সূচনা করেছে। সৃজশীল যুব সমাজের অফুরান্ত সম্ভাবনাকে কাজে লাগিয়ে ভবিষ্যতের সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাজ করে যাচ্ছে-ভবিষ্যতে করবে।