ফটিকছড়ির ইউএনও’র অপসারণ দাবী করলো আবু তৈয়ব

প্রকাশ:| শনিবার, ২৮ মার্চ , ২০১৫ সময় ১১:৩৭ অপরাহ্ণ

ফটিকছড়ি সংবাদদাতা:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে দেয়া এক সংবর্ধনা সভায় ইউএনউ’র শাস্তিমূলক অপসারণ দাবী করা হয়েছে। গতকাল শনিবার উপজেলার নাজিরহাট পৌর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন আয়োজিত এ সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগ নেতা এইচ. এম আবু তৈয়ব মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ফটিকছড়ির নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামকে জামায়াত শিবিরের এজেন্ডা বাস্তবায়ন করছে বলে অভিযোগ করে দ্রুত শান্তিমুলক অপসারণের দাবী জানান।
মঞ্চে মন্ত্রীর উপস্থিতিতেই তিনি আরো বলেন, ‘সাম্প্রতিক সময়ে ইউএনউ’র বিভিন্ন কর্মকান্ড প্রশ্নবিদ্ধ করেছে। তিনি জামায়াত-শিবিরের সাথে গোপন আতাঁত তার কর্মকান্ড চালাচ্ছেন। দ্রুত এই দূর্নীতিবাজ ইউএনউ’র অপসারণ চাই ফটিকছড়িবাসী।
তিনি (এইচ.এম আবু তৈয়ব) বক্তব্য রাখার সময় অনুষ্টান স্থলেই উপস্থিত ছিলেন ইউএউ নজরুল ইসলাম।
এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, কেউ আমার অপসারণ চাইলে তাতে আমার কি করার আছে।
উল্লেখ্য, ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. তৌহিদুল আলম বাবু’র সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি, বিশেষ অতিথি হিসেবে সাবেক রাষ্ট্রদূত ও জেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, ফটিকছড়ির সাংসদ বাংলাদেশ তরিক্বত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী সহ কেন্দ্রীয়, জেলা এবং উপজেলা আওয়ামীলীগের অনেক প্রভাবশালী


আরোও সংবাদ