ফটিকছড়িতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ:| রবিবার, ১৬ এপ্রিল , ২০১৭ সময় ১১:০০ অপরাহ্ণ

ফটিকছড়ি উপজেলার নাজিরহাট এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে এক নারী ও ভূজপুরে মেলায় এক শিশু নিহত হয়েছেন।

নিহতরা হলেন- নাজিরহাট পৌরসভার পূর্ব ফরহাদবাদ গ্রামের প্রবাসী মো.তৌহিদুল আলমের স্ত্রী খতবানু প্রকাশ নাছরিন আক্তার (৩৯) ও ভূজপুর থানার নারায়নহাট ইউনিয়নের বাদুরখিল গ্রামের মো. দুলাল মিয়ার ১০ বছরের শিশু অনিক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে স্ত্রী নাছরিন ও চার বছরের শিশুকে নিয়ে মোটরসাইকেলে করে মাইজভান্ডার যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা হন তৌহিদ। মাইজভান্ডার সড়কের সাদা মসজিদ এলাকায় পৌঁছলে নাছরিন মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। এসময় গ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে মারা যান তিন সন্তারের জননী নাছরিন।

মোটরসাইকেল থেকে পড়ে ট্রাক চাপায় নাছরিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ইউসুফ মিয়া।

এদিকে ভূজপুরে বৈশাখী মেলায় গিয়ে এক ব্যক্তির ধাক্কায় ট্রাক চাপায় অনিকের মৃত্যু হয়। রোববার বিকেলে উপজেলার ফটিকছড়ি-হেঁয়াকো সড়কের নারায়নহাট কলেজের সামনের এ দুর্ঘটনা ঘটে।

নারায়হাট ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রতি বছরের ন্যায় এবারও বৈশাখী মেলার আয়োজন করা হয়। রোববার বিকেলে মানসিক ভারসাম্যহীন এক নারীর ধাক্কায় অনিকের মৃত্যু হয়।