ফটিকছড়িতে এক গৃহবধুর মরদেহ উদ্ধার

প্রকাশ:| শুক্রবার, ২০ মে , ২০১৬ সময় ১১:১২ অপরাহ্ণ

লাশ উদ্ধার ২

ফটিকছড়ি প্রতিনিধি:
ফটিকছড়িতে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে ভূজপুর থানার পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ফটিকছড়ি উপজেলার নারায়নহাট ইউনিয়নের ধামারখীল শাশুরবাড়ী এলাকা থেকে সুফিয়া আক্তার (২৬) নামের উক্ত গৃহবধুর মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুফিয়ার বাড়ী ফটিকছড়ি উপজেলার সুন্দরপুর পাঁচ পুকুরিয়া গ্রামে। ২০১৪ সালে ধামারখীল ছালেহ আহমদের ছেলের নুরুল ইসলামের সাথে সুফিয়ার বিয়ে হয় বলে জানান তার চাচাত ভাই মো.সেলিম। তিনি আরো জানান, সুফিয়ার মা বাবা কেউ বেচে নেই। ২০১৪ সালে সামাজিক চাঁদা কালেকশান করে তাকে বিয়ে দেয়া হয়। বৃহস্পতিবার বিকালে সুফিয়ার শশুরবাড়ীর লোকজন তাকে ফোন করে জানান, যে সুফিয়া অসুস্থ। খবর পেয়ে শুক্রবার সকালে তারা এসে দেখে সুফিয়ার মৃতদেহ দেখতে পান।
তখন শশুর বাড়ীর লোকজন জানান, যে সুফিয়ার ডায়রীয়া হয়েছে। আবার বলেন সে বিষপান করে আত্মহত্যা করেছে।
এর পর তারা বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আবু মুছার মাধ্যমে পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য আবু মুছা বলেন বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় আমি থানাকে জানিয়েছি। ভূজপুর থানার উপ পুলিশ পরিদর্শক লিটন বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। লাশের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে।
এদিকে স্থানীয় একাধিক সুত্র জানায়, শাশুরী এবং দেবরের অত্যাচারে অতিষ্ঠ ছিল সুফিয়া। তাকে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালানো হচ্ছে।