ফটিকছড়িতে অবৈধ ৪ দোকান গুড়িয়ে দিল প্রশাসন

প্রকাশ:| সোমবার, ৩০ নভেম্বর , ২০১৫ সময় ১০:২৬ অপরাহ্ণ

৪ টি দোকানফটিকছড়ি
ফটিকছড়ি সংবাদদাতা:
ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে উচ্ছেদ অভিযানে যুবলীগ নেতার অবৈধ ৪ দোকান গুড়িয়ে দিল প্রশাসন। সোমবার দুপুরে এই অভিযান পরিচালনা করেন ফটিকছড়ির সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট মো. জামিরুল ইসলাম।

স্থানীয় সূত্র জানায়, খিরাম এলাকার যুবলীগ নেতা হায়দার আলীর নেতৃত্বে ৫-৭জন অবৈধ দখলদার চৌমুহনী বাজারের মোড়ে খাস রাস্তা দখল করে ৪টি দোকান ঘর তৈরী করে। ৪০-৫০ হাজার টাকা অগ্রিম ও ৫শ-৮শ টাকা ভাড়া লাগিয়ত করে। এতে বাজারের সাধারণ জনগণের ব্যবহার্য্য টিউবয়েল, স্থানীয় মন্ধিরে যাতায়ত বন্ধ হয়ে যায়। তাই এলাকাবাসী চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবরে এই অবৈধ দখলদারকে উচ্ছেদ করতে আবেদন করেন। এসময় ছাড়ালিয়াহাট ভূমি অফিসের কর্মকর্তা মো. তৌহিদুল আলম, ভূমি অফিসের সার্ভেয়ার প্রমেশ্বর চাকমা, ফটিকছড়ি থানার উপ পরিদর্শক মো. ছাদেক হোসেন, নানুপুর ইউপি সদস্য মো. আমান উল্লাহ উপস্থিত ছিলেন।
৪ টি দোকান ১
উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দানকারী ফটিকছড়ির সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট মো. জামিরুল ইসলাম বলেন, খাস জমি ও সর্বসাধারণের ব্যবহার্য্য পথে অবৈধ ভাবে তৈরী ৪টি দোকান উচ্ছেদ করা হয়েছে। অবৈধ দখলদার কেউ কেউ বিদেশেও রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।


আরোও সংবাদ