ফজলুল হক মাসুদের মায়ের মৃতুতে জাসাস নেতৃবৃন্দের শোক

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৬:৩২ অপরাহ্ণ


হালিশহর থানা জাসাসের সাধারণ সম্পাদক ফজলুল হক মাসুদের মাতার মৃত্যুতে গভীর শোক এবং সমবেদনা প্রকাশ করেছেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান রানা এ ছাড়া শোক প্রকাশ করেছেন মহানগর ও থানা জাসাস নেতৃবৃন্দ।
বিবৃতি দিয়েছেন, জাসাস জাতীয় নির্বাহী কমিটির সাবেক সহ সভাপতি, সংগীত শিল্পী আব্দুল মান্নান রানা, নগর জাসাসের সাবেক সদস্য সচিব, সাংবাদিক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় জাসাসের সাবেক সহ প্রচার সম্পাদক মামুনুর রশীদ শিপন, জসিম উদ্দীন চৌধুরী, সহ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম এ মুছা বাবলু, নগর জাসাসের সহ সভাপতি আলী আজম চৌধুরী, নগর জাসাস নেতা খন্দকার সাইফুল ইসলাম, নজরুল ইসলাম তুহিন, দোস্ত মোহাম্মদ ভাই, মো. আবুল কালাম, শেখ জামিল হোসেন, জহিরুল ইসলাম, হামিদুল ইসলাম, খায়রুল বারি আইরিশ, সাংবাদিক আবুল হাসেম, মাইনুল ইসলাম, জামশেদ হোসেন, মুক্তার হোসেন অনিক, অনন্যা, উপমা এবং নগরীর বিভিন্ন থানা ওয়ার্ডের প্রমুখ নেতৃবৃন্দ।
জাসাস নেতা ফজলুল হক মাসুদের মাতার মৃত্যুতে নেতারা গভীরভাবে শোকাহত ও মর্মাহত। নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।


আরোও সংবাদ