পড়ালেখা ও সমাজ গঠন মূলক কাজ করতে হবে

প্রকাশ:| শনিবার, ৩০ মে , ২০১৫ সময় ১১:০৩ অপরাহ্ণ

মির্জাপুর বৃত্তির পদক ও সনদ বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন স্কলারশিপ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সাথে বেশি বেশি পড়ালেখা ও সমাজ গঠন মূলক কাজ করতে হবে। এতে দেশ সমাজ ও শিক্ষার্থীরা উপকৃত হবে। মির্জাপুর খেলোয়াড় কল্যান সমিতি কর্তৃক এ রকম একটি উদ্যেগকে আবারো সাধুবাদ জানাই এবং এ থেকে আমরা সবাই অনুপ্রনিত হবো এই আশাবাদ ব্যক্ত করছি। ভালো কাজে নিজে অংশগ্রহণ করুন, অন্যকে অংশগ্রহণ করতে উৎসাহিত করুন।

[caption id="attachment_80358" align="alignleft" width="689"]মির্জাপুর প্রফেসর মির্জা শহীদুল্লাহ ববুলকে মির্জাপুর খেলোয়াড় কল্যান সমিতি কর্তৃক সম্মানা স্মারক দিচ্ছেন সংগঠনের কর্মকর্তারা

Capture১মির্জাপুর খেলোয়াড় কল্যান সমিতি কর্তৃক আয়োজিত ৭ম মির্জাপুর বৃত্তি পরীক্ষা ২০১৪ এর পুরষ্কার বিতরন ও অভিষেক অনুষ্Captureঠান ২০১৫ সম্পন্ন। অনুষ্ঠানের উদ্ভোধন করেন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম চৌ, প্রধান অতিথি ছিলেন চবি এর উপ উপচার্য প্রফেসার ড. ইফতেখার উদ্দিন চৌ, প্রধান বক্তা ছিলেন চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা প্রফেসর মির্জা শহীদুল্লাহ সভাপতিত্ব করেন পৃষ্ঠপোষকতায় জনাব মো: ইসহাক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাসেম গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মোমেনীয়া মাদ্রাসার  চেয়ারম্যান সৈয়দ ফরিদ, মির্জাপুর বালিকা বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম সহ গণ্যমান্য ব্যাক্তি বর্গ।