প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখার আহ্বান

প্রকাশ:| বুধবার, ৩১ মে , ২০১৭ সময় ০৮:১৬ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, রমজান আসলেই চাল, ডাল, চোলা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য হু হু করে বেড়ে যায়। যার ফলে সাধরণ জনগণকে চরমভাবে ভোগান্তি পেতে হয়। তিনি পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন ব্যবসায় সারা বছর আপনারা লাভ করলেও এই রমজান মাসে সাধরণ জনগণ ও দরিদ্র জনসাধরণের কথা চিন্তা করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখার আহ্বান করেন।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, দেশের মানুষ আজ এই সরকারের হাতে জিম্মি। দেশের ব্যাংক থেকে শুরু করে সর্বক্ষেত্রে লুটপাট, দুর্নীতি আর দুঃশাসন চলছে। ১০ টাকার চাল খাওয়ার কথা বলে ৫৫ টাকার চাল খাওয়াচ্ছে দেশের জনগণকে। ঘরে ঘরে চাকরির কথা বললেও লক্ষ লক্ষ বেকার জনসাধরণের কর্মসংস্থান নেই। এই হচ্ছে দেশের বর্তমান সরকারের অবস্থা। তিনি সমাজের বিত্তশালীদের এগিয়ে এসে হত দরিদ্রদের পাশে দাড়ার আহ্বান জানান।
তিনি  ৩১ শে মে সন্ধ্যায় দক্ষিণ বাকলিয়া নয়া মসজিদ এলাকায় আলহাজ্ব নুরুর রহমান ও নুর জাহান ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেন।

আলহাজ্ব নুরুর রহমান ও নুর জাহান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট রাজনীতিবিদ আফতাবুর রহমান শাহিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী নবাব খান, ফাউন্ডেশনের সহ-সভাপতি লায়ন আরশাদুর রহমান, মঈনুদ্দীন নুর তারেক, বিএনপি নেতা এমদাদুল হক বাদশা, আরশাদুর রহমান টিপু, জসিম উদ্দীন, ইয়াকুব খান, রিজিয়া বেগম মুন্নি, সালামত আলী, মীর হোসেন, আব্দুল্লাহ খান, ফারুক, শফি, প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে ৪০০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।


আরোও সংবাদ