প্রোটন গাড়ি কেনার জন্য ঋণ দেবে স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক

প্রকাশ:| শনিবার, ১৮ নভেম্বর , ২০১৭ সময় ১০:৩১ অপরাহ্ণ

দেশে তৈরি পিএইচপির প্রোটন গাড়ি কেনার জন্য ঋণ দেবে স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক। পিএইচপি ফ্যামিলির অঙ্গপ্রতিষ্ঠান পিএইচপি অটোমোবাইলের সঙ্গে ব্যাংকটির এই সংক্রান্ত চুক্তি হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে পিএইচপি বিজনেস স্কয়ারে স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিইও নাসের ইজাজ বিজয় এবং পিএইচপি অটোমোবাইলসের ব্যাবস্থাপনা পরিচালক মোহম্মদ আকতার পারভেজ নিজ নিজ পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক মালয়েশিয়ার কান্ট্রি প্রধান আবরার এ আনোয়ার ও পিএইচপি পরিবারের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন।

আরো উপস্থিত ছিলেন পিএইচপি পরিবারের পরিচালক (অর্থ ও প্রশাসন) মোহম্মদ আলী হোসেন, পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু এবং স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক চট্টগ্রামের প্রধান শামীম ইকবাল ও আদিত্য মান্ডলাই। এছাড়া ব্যাংক এবং পিএইচপি ফ্যামিলির উর্দ্ধতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিইও নাসের ইজাজ বিজয় প্রোটন গাড়ীর ক্রেতাদের দ্রুততম সময়ের মাধ্যমে ঋন দেওয়ার ব্যবস্থা করার ঘোষণা দেন।

তিনি বলেন, আমরা এ সেবা দিতে পেরে নিজেদের গর্বিত মনে করছি। আশা করি ক্লায়েন্টরা আমাদের সাথে সাচ্ছন্দ্যবোধ করবেন।

আবরার এ আনোয়ার পিএইচপি ফ্যমিলির প্রসংশা করে বলেন, এ পরিবারের সাথে আমাদের হৃদ্যতা বহুদিনের। এই চুক্তির মাধ্যমে আমাদের সর্ম্পক আরও গভীর হলো।

পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন বলেন, দেশের ব্যাংক খাতে ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক অনন্য ভুমিকা রাখছে এবং এটি আন্তর্জাতিকভাবে বিশ্বস্ত একটি ব্যাংক। এই ব্যাংকের সঙ্গে পিএইচপি প্রোটন গাড়ী চুক্তিবদ্ধ হওয়ায় আমি আনন্দিত এবং এর সাফল্য ও অগ্রগতি কামনা করি।

পিএইচপি ফ্যামিলির মোহম্মদ আলী হোসেন বলেন, পিএইচপি প্রোটনের সঙ্গে চুক্তির মধ্য দিয়ে আমরা ষ্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকর সঙ্গে আরো ঘনিষ্টভাবে একধাপ এগিয়ে গেলাম।

পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

পিএইচপি অটোমোবাইলসের ব্যাবস্থাপনা পরিচালক মোহম্মদ আকতার পারভেজ বলেন, বাংলাদেশে প্রথম আমরা গাড়ী উৎপাদন করছি। ক্রেতাদের
কাছ থেকে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করি সফলতার সাথে দেশের মানুষের চাহিদা পুরণ করতে পারবো