প্রেসক্লাব চত্বরে ইসলামী ফ্রন্ট’র মানববন্ধন

প্রকাশ:| রবিবার, ৮ অক্টোবর , ২০১৭ সময় ১২:১৭ পূর্বাহ্ণ

গতকাল লালদীঘি ময়দানে হেফাজতে ইসলাম কর্তৃক চ্যানেল টুয়েন্টি ফোর ও বাংলা ভিশনের প্রতিবেদক ও ক্যামেরা পার্সনের উপর হামলার প্রতিবাদে অদ্য ৭ অক্টোবর শনিবার বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর দক্ষিণের মানববন্ধন সংগঠনের সভাপতি জননেতা মাওলানা নুরুল ইসলাম জেহাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা আশরাফ হোসাইনের সঞ্চালনায় বক্তারা বলেন, ইসলাম শান্তি ও মানবতার ধর্ম। ইসলামের নাম দিয়ে হেফাজত ২০১৩ সালে রাজধানীতে যে তান্ডব চালিয়েছে তা মানুষ এখনো ভুলতে পারে নাই। বিশেষ করে তারা সে দিন সংবাদ কর্মীদের ওপরও হামলা চালিয়েছিল। যার সুষ্ঠু বিচার না হওয়ায় গত ৬ অক্টোবর চট্টগ্রামস্থ লালদীঘি ময়দানে হেফাজতের নেতাকর্মীরা আবারও মিডিয়া পার্সনদের উপর হামলা করার সাহস করেছে। বক্তারা বলেন, যাদের হাতে সাংবাদিকরা নিরাপদ নয়, কখনো তারা ইসলাম হেফাজত করতে পারে না। তাদের ইসলামের হেফাজতের দাবী অমূলক ও ভিত্তিহীন। এই নারকীয় ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। উল্লেখ্য যে, নেতৃবৃন্দ উক্ত ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এসময় বক্তব্য রাখেন, মাওলানা গিয়াস উদ্দিন নিজামী, মুহাম্মদ শফিকুল আলম চৌধুরী, হাফেজ নুরুল আলম, হাফেজ আনসারুল হক, মুহাম্মদ নজরুল ইসলাম, ছাত্রনেতা মুহাম্মদ রিয়াজ হোসাইন, ফোরকান কাদেরী, মাছুমুর রশিদ কাদেরী, রেজাউল মোস্তাফা ইয়াছিন, মুহাম্মদ মিজানুর রহমান, মিনহাজ উদ্দিন ছিদ্দিকী, মহিউদ্দিন ক্বাদেরী, মাহবুবুর রহমান বাহার, মুহাম্মদ আবু বক্কর, তৌহিদুল আলম রিপন, ফয়সাল কায়সার প্রমুখ।