প্রিয়াংকার গায়ে জড়ানো এফবিআইয়ের পতাকা

প্রকাশ:| মঙ্গলবার, ৯ জুন , ২০১৫ সময় ০৯:১১ অপরাহ্ণ

প্রিয়াংকার গায়ে১৪ সেকেন্ডের প্রমোশনাল টিজার। প্রিয়াংকার হাতে হাতকড়া, পায়ে শেকল। পরনে শুধু কায়দা করে জড়ানো এফবিআই ন্যাশনাল অ্যাকাডেমির একটি পতাকা। এই ছিল ‘কোয়ান্টিকো’র নতুন প্রচারণা। কেন্দ্রীয় চরিত্রে বলিউডের তারকা প্রিয়াংকা চোপড়ার অন্তর্ভুক্তি এরই মধ্যে আলোচনায় এনে দিয়েছে এই আসন্ন থ্রিলার ঘরানার টিভি সিরিজটিকে।

এই টিজারে প্রিয়াংকাকে বর্ণনা করা হয় এফবিআই ন্যাশনাল অ্যাকাডেমির সেরা রিক্রুট হিসেবে। একইসাথে, পৃথিবীর মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল হিসেবেও। কীভাবে একজন এফবিআই ক্যাডেট হয়ে উঠেছে এমন ভয়ঙ্কর অপরাধী, তার অপরাধ কী, আর কীভাবে গোয়েন্দা বিভাগের মুখোমুখি হবে সে- তারই জবাব মিলবে কোয়ান্টিকো আখ্যানে।

বলিউড তারকারা ইদানীং টুইটার অ্যাকাউন্টে ছবির প্রচারণার জন্য নিজ নামের সাথে সিনেমার নাম জুড়ে দেন। ‘দিল ধাড়াকনে দো’র জন্য এখন প্রিয়াংকার টুইটারে নাম আয়েশা। ‘কোয়ান্টিকো’র টিজারে প্রিয়াংকা ওরফে আয়েশা রীতিমতো উচ্ছসিত হয়ে টুইট করেছেন।

“এটা এরই মধ্যে অনলাইনে এসেছে তা তো জানতাম না!! এই যে কোয়ান্টিকোর নতুন টিজার’-জোড়া বিস্ময়চিহ্ন জুড়ে নিজের আনন্দটা ঠিকই বুঝিয়ে দিয়েছেন ‘পিসি’!”

গত মাসে মুক্তি পেয়েছিল কোয়ান্টিকোর ট্রেলার। এখানে প্রিয়াংকা হচ্ছেন এফবিআই এজেন্ট অ্যালেক্স প্যারিশ। এফবিআইয়ের কোয়ান্টিকো বেইজে ট্রেনিংয়ের সময় একদিন হঠাৎ সে নিজেকে হাতকড়া বাঁধা অবস্থায় আবিষ্কার করে, আর টের পায় যে ৯-১১ এর পরে এবারে এক ভয়ঙ্কর সন্ত্রাসী হামলা হয়েছে নিউইয়র্কে- আর সেই ঘটনার মূল হোতা হিসেবে বর্ণনা করা হয়েছে তাকে। এরপর কী হবে, তারই চমকপ্রদ বিবরণ মিলবে ‘কোয়ান্টিকো’তে।

এই সিরিজে প্রিয়াংকার সাথে আরো অভিনয় করছেন ডোগ্রে স্কট, জ্যাক ম্যাকলাফলিন অনজেন এলিস। এবিসি নেটওয়ার্কে কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে এই সিরিজটি