প্রিমিয়ারের সাথে ইয়াশোদা হাসপাতালের এমওইউ চুক্তি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ৩ মে , ২০১৮ সময় ০৯:৫৭ অপরাহ্ণ

 

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা কম খরচে আন্তর্জাতিকমানের চিকিৎসাসেবা পাওয়ার লক্ষে ভারতের হায়দ্রাবাদের ইয়াশোদা হাসপাতালের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) হয়েছে।

বৃহস্পতিবার (০৩ মে) দুপুরে চুক্তিতে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিস্ট্র্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের এবং ইয়াশোদা হাসপাতালের পক্ষে হাসপাতালের বিজনেস ডেভেলপমেন্ট ইন্টারন্যাশনাল মার্কেটিংয়ের জেনারেল ম্যানেজার বিএন মুকেশ সই করেন।

সমাঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ভবনে এসময় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের, ডেপুটি রেজিস্ট্রার মো. খুরশিদুর রহমান, ইয়াশোদা হাসপাতালের ডেপুটি জেনারেল ম্যানেজার রামা রাও, সিনিয়র ম্যানেজার এজাতুল্লা খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সমঝোতা সইয়ের মাধ্যমে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী-শিক্ষক-শিক্ষার্থী এবং তাদের পরিবার ও আত্মীয়-স্বজনেরা ইয়াশোদা হাসপাতালে কম খরচে আন্তর্জাতিকমানের চিকিৎসা সেবা পাবেন।

ইয়াশোদা হাসপাতালে লিভার, বোন মেরো, হার্ট, লাঙ্ (ফুসফুস) ও কিডনি প্রতিস্থাপনসহ বিভিন্ন জটিল রোগের চিকিৎসা দেওয়া হয়। এ হাসপাতাল জরুরি প্রয়োজনে পরিবহন সুবিধাসহ রোগী ও তার সহযাত্রীদের জন্য কম মূল্যে থাকা-খাওয়ার সুবিধা রয়েছে।