প্রিমিয়ারের সঙ্গে এপিকের এমওইউ চুক্তি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ৩০ মে , ২০১৮ সময় ১০:০৫ অপরাহ্ণ

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ও এপিক হেলথ কেয়ার লিমিটিডের মধ্যে এক সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৩০ মে) দুপুরে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে এ চুক্তি সম্পন্ন হয়।

প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন ও রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের, ডেপুটি রেজিস্ট্রার খুরশিদুর রহমান ও উপ-পরিচালক (হিসাব) হাছানুল ইসলাম চৌধুরী।

এছাড়া বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ, স্থাপত্য বিভাগের সহযোগী অধ্যাপক আশিকুর রহমান, গণিত বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ ইফতেখার মনির ও তড়িৎ প্রকৌশল বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এপিক হেলথ কেয়ার লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান, ডিরেক্টর (অপারেশন) ডা. এনামুল হক, এজিএম ডা. সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ ও ম্যানেজার-কর্পোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী।

চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিস্ট্র্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের ও এপিক হেলথ কেয়ার লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান।

অনুষ্ঠানে রোগ নির্ণয়ের জন্য পরীক্ষা-নিরীক্ষার ব্যাপারে এপিক হেলথ কেয়ার লিমিটেডের কার্যক্রম প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরা হয়।


আরোও সংবাদ