প্রাথমিকে ১ হাজার ২৫ জনকে নিয়োগ

প্রকাশ:| বৃহস্পতিবার, ৮ জুন , ২০১৭ সময় ০৭:০৭ অপরাহ্ণ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রাথমিক শিক্ষা অধিদফতরের বিভিন্ন পদে ১ হাজার ২৫ জনকে নিয়োগ দেয়া হবে। ইতোমধ্যে অনলাইনে শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া। আগ্রহীরা আগামী ২৪ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: প্রাথমিক শিক্ষা অধিদফতর

পদসমূহ
অফিস সহায়ক- ৮৬৮ জন
ডেস্যাচ রাইডার- ১ জন
নিরাপত্তা প্রহরী- ৭৬ জন
মালি- ৩৯ জন
পরিচ্ছন্নতাকর্মী- ৪১ জন

শিক্ষাগত যোগ্যতা
অফিস সহায়ক, ডেস্যাচ রাইডার, নিরাপত্তা প্রহরী ও মালি পদে অষ্টম শ্রেণি পাস। সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। পরিচ্ছন্নতাকর্মীর জন্য মেথর সম্প্রদায়কে অগ্রাধিকার। যোগ্যতা পঞ্চম শ্রেণি পাস। বয়স- ১ জুন ২০১৭ তারিখে ১৮-৩০ বছরে হতে হবে। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর।

আবেদন করবেন: রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা

আবেদনের নিয়ম
টেলিটকের ওয়েবসাইট http://dpe.teletalk.com.bd বা প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইট www.dpe.gov.bd এর মাধ্যমে আবেদন করা যাবে। আবেদন সাবমিট করার পর Applicant copy প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে।

আবেদন ফি
সঠিকভাবে পূরণ করা Applicant copy থেকে প্রাপ্ত User ID দিয়ে আবেদন ফি জমা দিতে হবে। পরীক্ষার ফি বাবদ ৫৫.৫০ টাকা যেকোন টেলিটক মোবাইল নম্বর থেকে নির্ধারিত সময়ের মধ্যে এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

মনে রাখবেন
ফি জমা দেওয়ার পর ক্ষুদেবার্তার মাধ্যমে আবেদনকারীকে একটি User ID এবং Password দেয়া হবে, যা সংরক্ষণ করতে হবে। আবেদন ফি জমা দেয়ার পর Application form সংশোধন বা প্রত্যাহার করা যাবে না। আবেদন সংক্রান্ত সব নির্দেশনা ওয়েবসাইটে পাওয়া যাবে।