প্রাণের টানে পায়ে হেঁটে রাউজানের ঘরে ঘরে ফজলে করিম

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১৭ এপ্রিল , ২০১৮ সময় ০৯:০৭ অপরাহ্ণ

শফিউলআলম, রাউজান: প্রাণেরটানেপায়ে হেঁটেরাউজানেরঘরেঘরে’ এ স্লোগানকেসামনে রেখেরাউজানেরসংসদ সদস্য এবিএমফজলেকরিম চৌধুরীএমপির ৪দিন ব্যাপী পায়ে হেঁটেরাউজান দেখাকর্মসূচিরদ্বিতীয় দিনেওচষে বেড়াচ্ছেনতাঁরনির্বাচনীএলাকায়। বৃষ্টিআর বৈরিআবহাওয়াকেউপেক্ষাকরেকর্মসূচিচালিয়েযাচ্ছেনএবিএমফজলেকরিম চৌধুরী। গতকাল সোমবারসকাল ৯টায় শুরুহওয়াকর্মসূচিহলদিয়াইউনিয়নে শেষ করে সেখানেতিনিরাত্রীযাপনকরেন। ঘুম থেকে উঠে গতকালমঙ্গলবার সকাল ৯টায় আবার সেখান থেকে পায়েহেঁটেরওনা দেন। উপজেলার এক প্রান্তহলদিয়া থেকে ডাবুয়া, রাউজান পৌরসভা, রাউজানইউনিয়ন, কদলপুরইউনিয়নহয়েপাহাড়তলীএলাকায়রাত্রীযাপনকরারকথারয়েছে।
রাউজানেরবিভিন্নইউনিয়নেরওয়ার্ডে, গ্রামে, মহল্লায়, পথে প্রান্তরেঘুরেঘুরেএলাকারসাধারণমানুষেরকথাশুনেন। পায়ে হেঁটেরাউজান দেখাকর্মসূচিপালনকালেরাউজানইউনিয়নেরএলাকারবিভিন্নবয়স ও শ্রেণী পেশার লোকজনরাস্তারপাশে, ঘরেরসামনেএমপির সাথে কথা ও স্বাক্ষাতকরারজন্য অবস্থান নেয়। ব্যাপক-উৎসাহউদ্দিপনারমধ্য দিয়েতিনিএলাকারমানুষেরকথাশুনেন।
সরেজমিনপরিদর্শনে দেখাযায়, পায়ে হেঁটে পথেপ্রান্তরেঘুরতেঘুরতেক্লান্তহওয়ায়এবিএমফজলেকরিম চৌধুরীকেএলাকারমানুষপানিপানকরান। প্রাকৃতিক বৈরিঅবহাওয়াকেউপেক্ষাকরেএমপিতারকর্মসূচীচালিয়েযান। মঙ্গলবার দুপুরেরাউজান মেঘেঅন্ধকার ও গুড়ি গুড়ি বৃষ্টিহলেওবিকাল ৩টা ৩৯ মিনিটেরসময়প্রচুরঝড়োহাওয়া ও বৃষ্টিশুরুহয়। তবুওক্লান্তহননিএবিএমফজলেকরিম চৌধুরীএমপি। প্রকৃতি বৈরিআবহাওয়াকেউপেক্ষাকরেএমপিকর্মসূচিচলতে থাকে। এসময়এবিএমফজলেকরিম চৌধুরীর সাথে শতশত নেতাকর্মীকর্মসূচীতেঅংশগ্রহণকরেন। প্রসঙ্গত, ১৬ এপ্রিল সোমবার থেকে শুরুহওয়াচারদিনব্যাপীপায়ে হেঁটেরাউজান দেখাকর্মসূচীআগামী ১৯ এপ্রিলরাউজান পৌরসভারগহিরানিজবাড়িতেগিয়েশেষ হওয়ারকথারয়েছে।


আরোও সংবাদ