প্রাইভেটকার অপহরণকারীসহ আটক ২

প্রকাশ:| সোমবার, ৩০ মে , ২০১৬ সময় ০৭:৪১ অপরাহ্ণ

আটক১২অপহরণকারীর কবল থেকে একটি প্রাইভেট কার ও ওই গাড়ির চালক মো.ইউনূসকে (২৮) উদ্ধার করেছে নগরীর বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। এসময় দুই অপহরণকারীকেও আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। আটক হওয়া দুজন হল, আজাদ (২৯) ও হামিদ (৩৫)।

সোমবার (৩০ মে) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার রুবি গেইট এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে ইউনূস ও তার গাড়ি জিম্মি করে রাখা হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বাড়ি ঘিরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেন।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, রাঙ্গুনিয়া উপজেলার চৌমুহনী এলাকা থেকে হালিশহর আবাসিক এলাকায় আত্মীয়ের বাসায় যাবার কথা বলে প্রাইভেট কারটি ভাড়া করে আজাদ ও হামিদ। গাড়ি বায়েজিদে ঢোকার পর আরেকজনকে নেয়ার কথা বলে রুবি গেইটের পশ্চিমে নির্জন এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে ইউনূসকে জিম্মি করে তার মালিকের কাছে ৬০ হাজার টাকা দাবি করা হয়।

ওসি জানান, গোপন সূত্রে পুলিশ জানতে পারে রুবি গেইট এলাকায় একটি নির্জন বাড়ির সামনে একটি প্রাইভেট কার রাখা হয়েছে এবং সেখানে একজনকে জিম্মি করে রাখা হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে ওই বাড়িতে অভিযান চালায়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।