প্রাইজবন্ডের ৮০তম ‘ড্র’ অনুষ্ঠিত

প্রকাশ:| রবিবার, ২ আগস্ট , ২০১৫ সময় ১১:২৮ অপরাহ্ণ

প্রাইজবন্ড১০০ টাকার মূল্যমানের প্রাইজবন্ডের ৮০তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। রোববার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আনিছুর রহমানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

একক সাধারণ পদ্ধতিতে অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বরে ড্র অনুষ্ঠিত হয়। এবারের ড্রতে ০০০০০০১ হইতে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ড থেকে ৪২টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট ১ হাজার ৯৩২টি পুরস্কার ঘোষণা করা হয়েছে। ৪২টি সিরিজ হলো- কক,কখ,কগ,কঘ,কঙ,কচ,কছ,কজ,কঝ,কঞ,কট,কঠ,কড,কঢ,কথ,কদ,কন,কপ,কফ,কব,কম,কল, কশ,কষ,কস,কহ,খক,খখ,খগ,খঘ,খঙ,খচ,খছ,খজ,খঝ,খঞ,খট,খঠ,খড,খঢ,খথ এবং খদ।

৮০ তম এই ড্রয়ে প্রথম পুরস্কায় পেয়েছে সব সিরিজের ০৫২৩৭০৫ এবং দ্বিতীয় পুরস্কায় পেয়েছে সব সিরিজের ০০৯৩৫৬৮। প্রথম ও দ্বিতীয় পুরস্কার হলো যথাক্রমে ৬ লাখ ও ৩ লাখ ২৫ হাজার টাকা।

তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর দুটি হলো- ০৫৪৩৩৮৪ ও ০৯২৯২২৪। তৃতীয় পুরস্কার প্রতিটি ১ লাখ টাকা। চতুর্থ পুরস্কার বিজয়ী নম্বর দুটি হলো- ০০৮২৪০১ ও ০৩০০৬৮৭। চতুর্থ পুরস্কার প্রতিটি ৫০ হাজার টাকা।

পঞ্চম পুরস্কার বিজয়ী ৪০টি নম্বর হলো- ০০৩৪৪২১, ০২৪৩৩৮৩, ০৪৩৩৫৪৫, ০৫৭০৩৬০, ০৭৭৯৭০২, ০০৫৪৮৩৪, ০২৪৬৩২৩, ০৪৪৪৪৯৬, ০৫৭৫১৬১, ০৭৮১৫৬১, ০০৫৭৫২৯, ০২৯৪৭০৮, ০৪৪৬৯৯৪, ০৫৮৯৭৫৪, ০৭৮২৩৬৭, ০০৭২৪৩৪, ০৩০১৭৪৪, ০৪৫৭৮৬০, ০৫৯২৯১৪, ০৭৯১৬৮৭, ০০৭৪০৩২, ০৩১৮৬১২, ০৪৭০০৫০, ০৫৯৬৪৭৩, ০৮৫১৭৭০, ০১২৮২৮০, ০৩৯০৫২২, ০৪৭৮৬০০, ০৬২৫৩৮৬, ০৯৩১৮১১, ০২৩২২০৮, ০৪১৫৮৬০, ০৫৪২৯৬১, ০৭১১৭১৩, ০৯৬২৪০৫, ০২৩৫৬৫৭, ০৪২৩১৫৫, ০৫৫৯১৯১, ০৭৬৪৫১৯, ০৯৮৯২০৯, ০৭৬৪৫১৯, ০৯৮৯২০৯। চতুর্থ পুরস্কার প্রতিটি ১০ হাজার টাকা।