প্রযাত সাংবাদিক জাফর হায়াতের স্মরণ সভা ও দোয়ার মাহফিল অনুুষ্ঠিত।

প্রকাশ:| মঙ্গলবার, ৯ জুন , ২০১৫ সময় ০৮:৩৯ অপরাহ্ণ

জাফর আলম
গতকাল চট্টগ্রামের জামালখানস্থ রীমা কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের উদৌগে প্রয়াত সাংবাদিক জাফর হায়াতেরস্মরণে দোযা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের আহবায়ক বাংলাপোষ্টবিডি.কমের সম্পাদক এম. আলী হোসেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচীব ও ওয়াল্ড টাইমস .কমের সম্পাদক সামসাদ সাত্তার, অর্থ সচীব ও গিরিদর্পন.কমের নির্বাহী সম্পাদক এম. কে মোমিন। আজকের সত্য সংবাদ ২৪.কমের সম্পাদক হারুনুর রশিদ , ন্যাশনাল নিউজ ২৪বিডি.কমের সম্পাদক কাজী হুমায়ুন কবির, নিবাহী সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ আলমগীর, সহ ব্যব্স্থাপনা সম্পাদক আমান উল্লাহ বাদশা সমন্বয় নিউজ.কমের সিনিয়র রিপোর্টার সামশুল কবির লাভলূ , চট্টগ্রাদক্ষিণ জেলা ্ইসলামিক ফ্রন্টের সাধারণ সম্পাদক মাষ্টার আবুল হোসাইন, অন্যায়ের প্রতিবাদ প্রত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি সাংবাদিক শেখ সফি, এই স্মরন সভায় বক্তব্য রাখেন ।
স্মরণ সভায় প্রয়াত জাফর হায়াতের পরিবারে পক্ষথেকে বক্তব্য রাখেন , তার সহধর্মিনী আহসান হাবীব, এরশাদ হাবীর , ও মুক্তিযোদ্ধা গোলাম কিরিনা।
সভাপতি তার বক্তব্যে প্রয়াত সাংবাদিক জাফর হায়াতের সমকালীন সময়ের স্মৃতি চারন করে বলেন, অসাধারণ প্রতিভার অধিকারী ছিলেন জাফর হায়াত। নিজের কর্মক্ষমতা , দক্ষতায আজকের এই সম্মানের চুড়ায় উঠে এসেছেন। আমি ছিলাম তার খুব কাছের মানুষ সেই হিসাবে তার পারিবারিক ও কর্র্মজীবনের সব কিছু জানতাম। তিনি আমার সাথে অকৃপনভাবে সব শেয়ার করতেন। যার কারনে আামি তাকে খুব কাছে থেকে চিনতাম। তাকে হারিয়ে আমরা একজন সাংবাদিক জগতের অভিভাবক হারিয়েছি। শুধু তাই নয়, আজকের এই অনলাইন প্রেসক্লাব তারই অনুপ্রেরণায় গড়ে উঠেছ্।ে তার কাছে আমরা সবাই কৃতজ্ঞ।
তার স্ত্রী আহসান হাবিব তার বক্তব্যে বলেন, তিনি আমার সম্পাত্তি ছিলেন না, তিনি ছিলেন আমার সম্পদ। এবং স্বামী হিসাবে তিনি ছিলেন আমার কাছে শ্রেষ্ট মানুষ। তিনি নির্লোভ ছিলেন। স্বামী হিসাবে তিনি ছিলেন, সহযোগী ও সহমর্মী। আপনারা আমার জন্য দোয়া ও সহযোগীতা করবেন । আমি যেন তার পরবতী কাজগুলো এগিয়ে নিয়ে যেতে পারি।
প্রেস বিজ্ঞপ্তি।


আরোও সংবাদ