প্রভাতী-মাতৃভাষা পাবলিক স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১৬ মার্চ , ২০১৮ সময় ০৯:৩৫ অপরাহ্ণ

 

নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ডস্থ প্রভাতী ও মাতৃভাষা পাবলিক স্কুলের বার্ষিক-ক্রীড়া সাংস্কৃতিক  ও পুরস্কার বিতারণ এবং জাতীয় শিশু দিবসের আলোচনা সভা প্রভাতী মাতৃভাষা স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক  মোহাম্মদ আব্দুল রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত (১৬মার্চ শুক্রবার) সকালে আকমল আলি রোড সংলগ্ন মাঠে সম্পন্ন হয়েছে।

 

জাতীয় শিশু দিবসের আলোচনা ও পুরস্কার বিতারণ সভায় সম্মানিত অতিথি ছিলেন কিন্ডার গার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের সাঃ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম।বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযদ্ধের প্রবিন সংগঠক ,সমাজসেবী-শিক্ষানুরাগী মোঃ ইলিয়াছ,দৈনিক মুক্তবাণী‘র সিনিয়র সাংবাদিক বাবুল হোসেন বাবলা,স্কুলের উপদেষ্টা ও সম্মানিত অভিভাবক সদস্য আলহাজ্ব কাতারী  মো: আলী, বে-ভিউ হাউজিংয়ের পরিচালক কাজী মোরশেদ,বাবুল হক,মোস্তাফিজুর রহমান ।

 

জাতীয় শিশু দিবসের আলোচনায় সম্মানিত অতিথি নজরুল বলেন,শিক্ষার জন্য ভালো কোথাও যাওয়া  সরকারী নিয়ম অনুযায়ী প্রভাতী ও মাতৃভাষা পাবলিক স্কুল  সমাজের অনুকরণীয় কিছু করছে । যা এই গামেন্টস উদ্দেশিত এলাকায় সুশিক্ষার আলো ছড়াতে নিরালস কাজ করে যাচ্ছে বলে কিন্ডান গাডেন্ট স্কুল এন্ড কলেজ ঔক্য পরিষদের মহাসচিবনজরুল ইসলাম তার বক্তব্যে তুলে ধরেন।তিনি জাতীয় শিশুদিবসে জাতীর জনক কে শ্রদ্ধা ভরে স্মরণ এবং শিশুদের বঙ্গবন্ধুর আর্দশ জানাতে অনুরোধ করেন।

 

শিক্ষক মোঃ তারেক রেজার পরিচালনায়ে সভাতে আরো অতিথি হিসেবে উপস্তিত ছিলেন অভিভাবক সদস্য  লোকমান হোসেন ,স্কুলের প্রধান শিক্ষক এম. তারেক আজিজ ,শিক্ষক এম এ খবির উদ্দিন,প্রকাশ মিয়া প্রমুখ।আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতারনীর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হ