প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশ:| বৃহস্পতিবার, ৭ জুলাই , ২০১৬ সময় ১০:৩২ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় স্বশস্ত্র ডাকাতদল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২ লাখ টাকা, ২৫ ভরি স্বর্ণালংকার ও ১টি ল্যাপটপ নিয়ে যায়। পরে পুলিশ এসে ডাকাতদের ব্যবহৃত ১টি মুখোশ, ১টি চুরা, ২টি বন্দুকের গুলি ও দড়ি উদ্ধার করে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পৌরশহরের হাসপাতাল পাড়াস্থ “মা” ভবনে ভাড়াটিয়া প্রবাসী মাহামদুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।এতে এলাকায় চরম আতংক বিরাজ করছে।

ডাকাত কবলিত পরিবারের আত্মীয় সাংবাদিক জিয়া উদ্দিন ফারুক বলেন, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ৫-৬ জনের মুখোশ পরিহিত একদল সশস্ত্র ডাকাতদল আমার খালার বাড়ীতে হানা দেয়। এসময় আমার খালু ও খালাম্মা চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিল। এ সুযোগে বাসায় ডুকে মেয়েদের হাত-পা বেধেঁ মুখে টেপ লাগিয়ে দেয় এবং অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। এসময় ডাকাতরা ঘরের আলমিরা ভেঙ্গে নগদ ২ লাখ টাকা, ২৫ ভরি স্বর্ণালংকার ও ১টি ল্যাপটপ নিয়ে পালিয়ে যায়।

পরে পুলিশকে খবর দিলে থানার এসআই সুকান্ত চৌধুরী ঘটনাস্থলে গিয়ে ২টি বন্দুকের গুলি, ১টি মুখোশ, ১টি চুরা ও দড়ি উদ্ধার করে। তবে এঘটনা কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে জানতে চাইলে থানার ওসি মো.জহিরুল ইসলাম খান জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।