প্রবাসীদের আমন্ত্রণে সাংবাদিক শওকত বাঙালি দোহা-কাতার গেলেন

প্রকাশ:| শুক্রবার, ২৮ মার্চ , ২০১৪ সময় ১০:২৮ অপরাহ্ণ

আমরা করবো জয়-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও মানবাধিকারকর্মী লেখক-সাংবাদিক শওকত বাঙালি গতকাল ২৬ মার্চ এফজেড৫৯০ যোগে প্রবাসী কল্যাণ সংস্থার আমন্ত্রণে দোহা-কাতার গেলেন। সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন।
প্রায় ২০ দিনের সফরে বাংলাদেশ আওয়ামী লীগ-কাতার, বঙ্গবন্ধু পরিষদ, চট্টগ্রাম সমিতি, রাউজান সমিতি, কাতার গণজাগরণমঞ্চ, চ্যানেল আই দর্শক ফোরাম, একুশে টিভি দর্শক ফোরামসহ বিভিন্ন সংগঠনের অনুষ্ঠানে তিনি যোগ দেবেন। এসময় তিনি একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি দোহা-কাতার’র আহবায়ক কমিটি গঠনকল্পে মুক্তিযুদ্ধের পক্ষের প্রবাসী বাঙালিদের সাথে মতবিনিময় করবেন।
উল্লেখ্য, রাউজানের কীর্তিমান পুরুষ, বিশিষ্ট বুদ্ধিজীবী ও আওয়ামী লীগ নেতা, শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা মরহুম এ.কে ফজলুল হক চেয়ারম্যানের সুযোগ্য সন্তান শওকত বাঙালি বিভিন্ন সময়ে ভারত, নেপাল, ভুটান, সৌদি আরব, আবুধাবী, দুবাই, কাতার, কুয়েত, বাহরাইন, চীন, থাইল্যান্ড, মালেশিয়া, সিঙ্গাপুর, সুইডেন ভ্রমণ করেছেন। তিনি আগামী ১৪ এপ্রিল দেশে ফেরার কথা রয়েছে।
শওকত বাঙালি সময় স্বল্পতায় আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের সাথে দেখা করতে না পারায় দুঃখ প্রকাশ করে সবার দোয়া প্রত্যাশা করেছেন।


আরোও সংবাদ