প্রধান নির্বাচন কমিশনার মোটেও নিরপপক্ষ নন

প্রকাশ:| শনিবার, ১৯ আগস্ট , ২০১৭ সময় ০৯:৩৮ অপরাহ্ণ

বান্দরবানে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিক পালিত
বান্দরবান প্রতিনিধি॥

বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং বলেন, বর্তমান নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার মোটেও নিরপপক্ষ নন। তার কাছ থেকে সুষ্ঠ নির্বাচন আশা করা যায়না। বিএনপির নির্বাচিত মেয়র, কাউন্সিলরদের মিথ্যা মামলা দিয়ে বহিস্কার করে পদে ক্ষমতাসীনদের লোক বসিয়ে দেয়া হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আওয়ামীলীগ সবসময় চোরাই পথে ক্ষমতায় আসে। চোরাই পথে ক্ষমতায় এসে তারা দেশ বিরোধী ষড়যন্ত্র করে। ভারতের সঙ্গে চুক্তি সম্পাদনের মাধ্যমে সরকার ৫ বছর ক্ষমতায় থাকার টিকেট কিনেছে। প্রতিরক্ষা চুক্তি করে দেশের নিরাপত্তা’কে আরো দূর্বল করলো সরকার। দেশের জনগন এ চুক্তি মেনে নেয়নি।
বান্দরবানে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ শনিবার বিকালে সংগঠনের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেম্বার পাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং আনুষ্ঠানিক ভাবে সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। এসময় অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গনি, সাধারণ সম্পাদক জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, জেলা যুবদলের আহবায়ক আবু বক্কর, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রিটল বিশ্বাস, চনুমং মারমা প্রমুখ বক্তব্য রাখেন।