প্রধানমন্ত্রীর সংবর্ধনা পেলেন ক্রিকেটাররা

প্রকাশ:| শনিবার, ৪ জুলাই , ২০১৫ সময় ০৯:৪১ অপরাহ্ণ

বিশ্বকাপে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে ওঠে বাংলাদেশ। এমন খুশির দিনে ক্রিকেটারদের জন্য এক কোটি টাকা বোনাস ঘোষণা করেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে ১৬ বছর পর জয় পায়। পাশাপাশি হোয়াইটওয়াশ করে তাদেরকে। তখনও প্রধানমন্ত্রী আরো এক কোটি টাকা বোনাস ঘোষণা করেন। এই দুই কোটি ও অন্যান্য বোনাস মিলিয়ে মোট ৮ কোটি ২৩ লাখ টাকার বোনাস পাওনা ছিল ক্রিকেটারদের।

দুদিন আগে জানা গিয়েছিল ঈদের আগেই বোনাস পাচ্ছেন খেলোয়াড়রা। শিগগিরই তাদের বঙ্গভবনে আমন্ত্রণ জানিয়ে বোনাসের চেক তুলে দেওয়া হবে। শনিবার বাংলাদেশ দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের সংবর্ধনা দেওয়ার পাশাপাশি প্রতিশ্রুত বোনাসের চেক তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

প্রধানমন্ত্রী জানান, বাংলাদেশ প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আমাদের ছেলেরা প্রমাণ করেছে আমরা কারও থেকে ছোট নই। এখন থেকে এই দেশে যারা আসবে হিসাব করেই আসবে। এই ক্রিকেটকে এগিয়ে নেওয়ার জন্য যা করা প্রয়োজন আমরা তাই করবে। ২৪ বছরের সংগ্রাম ও যুদ্ধ শেষে বাংলাদেশ বিজয় অর্জন করেছে, এটি মনে রাখতে হবে। তাহলে বাংলাদেশকে কেউ হারাতে পারবে না। এখন আত্মমর্যাদা ও আত্মসম্মান নিয়ে বাংলাদেশকে এগিয়ে যেতে হবে। বাংলাদেশ এগিয়ে যাবে, এগিয়ে যেতেই হবে।

তিনি আরো জানান, নব নির্মিত পদ্মা সেতুর পাশে আধুনিক একটি স্টেডিয়াম নির্মাণ করা হবে। যেখানে খেলোয়াড়দের জন্য সব ধরণের সুযোগ সুবিধা থাকবে। পাশাপাশি কক্সবাজারেও একটি আধুনিক স্টেডিয়াম তৈরি হবে।


আরোও সংবাদ