প্রধানমন্ত্রীর পিঠা উৎসবে বাহিনী প্রধান ও বিশিষ্টজনরা

প্রকাশ:| শুক্রবার, ২৪ জানুয়ারি , ২০১৪ সময় ০৯:২৬ অপরাহ্ণ

নতুন সরকার গঠনের পর দেশের বিশিষ্ট নাগরিকদের সঙ্গে কুশল বিনিময় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় চা-চক্রের পরে শুক্রবার বিকেলে তিন বাহিনীর প্রধান ও বিশিষ্ট নাগরিকদের আমন্ত্রণ করেন পিঠা উৎসবে। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের পেছনের দিকের মাঠে বসে এই পিঠা উৎসবের মিলনমেলা।

প্রধানমন্ত্রীর পিঠার দাওয়াত গ্রহণ করে উৎসবে উপস্থিত হয়েছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূইয়া, নৌ-বাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারীসহ তিন বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরো উপস্থিত ছিলেন- পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার, ডিএমপি কমিশনার বেনজির আহমেদসহ বিজিবি, র‌্যাব ও পুলিশের শীর্ষস্থানীয় কর্মকর্তারা। সশস্ত্র বাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর শীর্ষস্থানীয় কর্মকর্তা, শিক্ষা, শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া অঙ্গনের বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন পিঠা উৎসবে।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সব মহলের বিশিষ্টজনদের সম্পৃক্ত করতে এই কুশল বিনিময়ের আয়োজন করা হয়। বিকেল ৪টার দিকে আয়োজনে যোগ দেন প্রধানমন্ত্রী। এরপর আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

উৎসবে আমন্ত্রিত অতিথিদের ‍আপ্যায়ন করতে আয়োজনস্থলে মুখরোচক বিভিন্ন খাবার, বাহারি পিঠার ব্যবস্থা ছিল। পাশাপাশি ছিল কাবাব, পরোটা, ফুসকা, চটপটি, কফির আয়োজনও।