প্রথম সেমিফাইনাল খেলায় নবযাত্রিক ক্লাব ফাইনালে উত্তীর্ণ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ২৩ নভেম্বর , ২০১৬ সময় ১১:০০ অপরাহ্ণ

%e0%a6%aa%e0%a7%82%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac-%e0%a6%a8%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ac%e0%a6%be%e0%a6%a6

গত ২২ নভেম্বর বিকাল ৪ ঘটিকার সময় এম.ই.এস. কলেজ মাঠে সাবেক ছাত্রনেতা ও সফল সাবেক কাউন্সিলর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদ মামুনের পৃষ্ঠপোষকতায় নাসিরাবাদ ফুটবল ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত “পূর্ব নাসিরাবাদ অলিম্পিক বার ফুটবল টুর্ণামেন্টের” প্রথম সেমি ফাইনাল খেলা নব যাত্রিক ক্লাব বনাম কিশোয়ান এফ সি ক্লাব অংশগ্রহণ করেন। তীব্র প্রতিদ্বন্ধীতা পূর্ণ উক্ত খেলায় ০২-০২ গোলে ড্র হওয়ায় পরবর্তীতে ট্রাইব্রেকারে ০৫-০৪ গোলে নবযাত্রিক ক্লাব জয় লাভ করে ফাইনালে উত্তীর্ণ হয়। সেমি ফাইনাল খেলায় ম্যাচ সেরা হয়েছেন নবযাত্রিক ক্লাবের ফুটবলার মামুন। তাকে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিব। প্রাইজমানি তুলে দেন বিশেষ অতিথি ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল মজিদ। আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারী লীগের সভাপতি বিমান বড়–য়া, চট্টগ্রাম নির্মাণ শ্রমিকলীগের সভাপতি ইকবাল হোসেন, চান্দগাঁও থানা শ্রমিক লীগের সভাপতি মাইনুল মাজেদীন মিঠু এবং টুর্ণামেন্টের ও ক্লাবের সংশ্লিষ্ট কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি হাবিবুর রহমান হাবিব বলেন, যুব সমাজ যখন নেশা ও বিভিন্ন অসমাজিক কর্মকান্ডে লিপ্ত সে সময় উক্ত ক্লাবের উদ্যোগে এই ফুটবল টুর্ণামেন্ট আয়োজন ও খেলা অংশগ্রহণকারী খেলোয়াড়দের নান্দনিক খেলায় যুব সমাজ জাতিকে একটি আশার আলো দেখাচ্ছে। যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা খেলাধূলাকে প্রাধান্য দিয়ে দেশের যুবশীক্তকে উন্নয়নের কাজে ব্যবহারের যে দিক নির্দেশনা দিয়েছেন তারই ধারাবাহিকতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। যা আমাদের আর্থসামাজিক ভিতকে আরো শক্তিশালী করবে।
আগামী ২৮ নভেম্বর বিকাল ৪ ঘটিকার সময় উক্ত মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হইবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডিষ্ট্রিক লায়ন গভর্নর ও সভাপতি চট্টগ্রাম মহামেডান স্পোটিং ক্লাবের সভাপতি শাহ আলম বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সি.জে.কে.এস. এর ফুটবল সেক্রেটারী এবং চট্টগ্রাম মহামেডান স্পোটিং ক্লাবের অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ। উক্ত ফানাইল খেলা উপভোগ করার জন্য ছাত্র যুব ও সকল দর্শককে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে নাসিরাবাদ ফুটবল ক্লাবের পক্ষ থেকে বিশেষ অনুরোধ করা হয়েছে।