প্রথমদিনের ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে

প্রকাশ:| শুক্রবার, ৪ অক্টোবর , ২০১৩ সময় ০৩:৩১ অপরাহ্ণ

matটানা বর্ষণে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) একাদশের তিনদিনের প্রস্তুতি ম্যাচের প্রথমদিনের ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সাড়ে নয়টা থেকে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে তিনদিনের প্রস্তুতি ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। বৃষ্ঠিতে মাঠে পানি জমে যাওয়ায় প্রথমদিনের ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেছেন ম্যাচ রেফারি। শুক্রবার বেলা বারটার দিকে এ ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড অ্যাডহক কমিটির সদস্য গাজী আশরাফ হোসেন লিপু বলেন, পিচ কিউরেটর মাঠকে খেলার ‍অনুপযোগী ঘোষণা করায় ম্যাচ রেফারি ‌প্রথম দিনের প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড অ্যাডহক কমিটির সদস্য ও ভেন্যু চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দিন বাংলানিউজকে বলেন, শুক্রবারের প্রস্তুতি ম্যাচ দেখার জন্য যারা ইতিমধ্যে টিকেট কিনেছে তারা এ টিকেট দিয়ে পরবর্তী দিন ম্যাচ দেখতে পারবে। আবহাওয়া স্বাভাবিক থাকলে শনিবার নির্ধারিত সময়ে খেলা মাঠে গড়াবে।

নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজের প্রথম টেস্ট খেলতে জাতীয় ক্রিকেট দলও চট্টগ্রামে অবস্থান করছে। শুক্রবার সকাল থেকে স্বাগতিক মুশফিক বাহিনী জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন করছে। দুপুর একটা থেকে একই জায়গায় নিউজিল্যান্ড দলের অনুশীলনের কথা রয়েছে।

প্রসঙ্গত শুক্রবার থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বিসিবি একাদশ। ৯ অক্টোবর কিউইদের বিপক্ষে পাঁচদিনের প্রথম টেস্টের মুখোমুখি হবে মুশফিক বাহিনী।