প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিল জিয়াউল হক মাইজভা-ারী ট্রাস্ট

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ১১ জুন , ২০১৮ সময় ০৯:২৬ অপরাহ্ণ

 

শফিউল আলম, রাউজান : আজ ১১ জুন সোমবার নগরীর বিবিরহাটস্থ গাউসিয়া হক ভা-ারী খানকাহ্ শরিফে শাহানশাহ্ হয়রত সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারী (কঃ) ট্রাস্ট পরিচালিত সৈয়দ নুরুল বখতেয়ার শাহ দাতব্য চিকিৎসাল হতে শারিরীক প্রতিবন্ধী ঈশিতাকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।
এ সময় বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণ এর সিনিয়র সহ-সম্পাদক মোহাম্মদ আবসার মাহফুজ।
সংক্ষিপ্ত এক আলোচনায় তিনি বলেন- সত্যিকার সমাজ উন্নয়ন ও ইসলামী আদর্শের জন্য কাজ করে যাচ্ছেন শাহানশাহ্ হয়রত সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারী (কঃ) ট্রাস্ট । দুস্থ: প্রান্তিক অভাবী চাষী, দায়গ্রস্থ কন্যার বিবাহে সহায়তা, কুটির শিল্প ইত্যাদিতে আর্থিক অনুদান দিয়ে এবং ঝড়ে পড়া শিক্ষার্থী, প্রতিবন্ধীদের পাশে দাড়ানো, গৃহনির্মাণে সহায়তা, দৃষ্টি প্রতিবন্ধিদের শিক্ষা সামগ্রী প্রদান, ক্ষুদ্র ব্যবসায়ীদের স্বাবলম্বি করা ইত্যাদি সমাজ সেবামূলক কাজ অন্যদের জন্য প্রেরণার উৎস।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দারিদ্র্য বিমোচন প্রকল্প (যাকাত তহবিল) পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন, দাতব্য চিকিৎসালয়ের দ্ধায়িত্বরত চিকিৎসক ডাঃ মুক্তা চৌধুরী, সহকারী শিল্পী চৌধুরী, মোহাম্মদ আলী মাসুদ ও মোহাম্মদ তাজুল ইসলাম রাজু প্রমুখ।


আরোও সংবাদ