‘প্রতিবন্ধিরা দেশও সমাজের বোঝা নহে’

প্রকাশ:| শুক্রবার, ৮ এপ্রিল , ২০১৬ সময় ১১:০০ অপরাহ্ণ

চাল বিতরণ প্রতি
নগরীর ৩৯নংওয়ার্ড দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় মুক্তিযুদ্ধা সিরাজুল আমিন মিলনায়তনে বঙ্গবন্ধু দুঃস্থ ও প্রতিবন্ধি উন্নয়ন পরিষদের উদ্যোগে গরীব-অসহায় এবং ছিন্নমূল মানষের মাঝে চাউল বিতরণ ৮এপ্রিল শুক্রবার বিকলে ৪টায় সম্পন্ন হয় ।
এর আগে সংগঠনের সভাপতি মোঃ আলমগীরের সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩৯নং ওয়ার্ডেও সাবেক কমিশনার হাজ¦ী মোঃ আসলাম ॥ তিনি বলেন,বর্তমান সরকারের প্রধান মন্ত্রীর ঘোষনা মোতাবেক প্রতিবন্ধিরা দেশও সমাজের বোঝা নহে,ভালো ব্যবহার ও যতœ ফেলে তারা দেশের উন্নয়নে অংশিদার হবেই । আসুন সবাই মিলে দুঃস্থদের কল্যাণে কাজ করে প্রতিবন্ধিদের পূর্ণবাসনে অবদান রাখি । অসহায় মানুষের সেবা করে মরলেও জীবণ স্বার্থক বলে অভিমত প্রকাশ করেন ।
সাঃ সম্পাদক মোঃ জাহিদ হোসেনের পরিচালনায়ে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-ইপিজেড থানা আঃলীগ নেতা সেলিম আফজল,প্রধান বক্তা ছিলেন- বঙ্গবন্ধু জাতীয় চার নেতা পরিষদ ইপিজেড থানা সভাপতি মোঃ জাবেদুল ইসলাম শিপন। চাল বিতরণ প্রতি ২
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন – বঙ্গবন্ধু দুঃস্থ ও প্রতিবন্ধি উন্নয়ন পরিষদেও কেন্দ্রিয় যুগ্ন সম্পাদক মোঃ মোশারফ হোসেন (জসিম পাঠান),আঃলীগ নেতা জহুরুল আলম,সৈয়দ আলম,মোসলিম উদ্দিন,নারী নেত্রী হাছিনা বেগম,আব্দুল হালিম,মুন্না,রিপন সহ ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ ।অনুষ্ঠানে প্রায় শতাধিক দুঃস্থদের ৫ কেজি করে চাউল বিনা মূল্যে বিতরন করা হয় ।
আগামী ৩০ এপ্রিল বিকেলে পতেঙ্গাস্থ কাঠগড় মোড়ে ও চাউল বিনা মূল্যে বিতরন করা হবে বলে জাহিদ জানান ।