প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ২

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ৮ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:৩২ অপরাহ্ণ

কুমিল্লার মহানগরীর নুরপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক ও মুরাদনগর উপজেলার বাঙ্গরায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন হয়েছেন।

রোববার বিকেলে এই পৃথক দুটি খুনের ঘটনা ঘটে।

কোতয়ালী মডেল থানার ওসি আবদুর রব জানান, মহানগরীর নুরপুরে পূর্বশত্রুতার জের ধরে হাসান নামের এক যুবক খুন হন। রোববার বিকেল ৩টায় হাসান কুমিল্লা ৪নং হাউজিং এস্টেট একটি সেলুন দোকানে বসা থাকা অবস্থায় তিন যুবক এসে তাকে উপুর্যপরি ছুরিকাঘাত করে। ঘটনাস্থল থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে মারা যায়। হাসান নুরপুর দক্ষিণ পাড়ার আবদুল হাকিমের ছেলে।

এদিকে একই দিন রোববার বিকেলে মুরাদনগরের বাঙ্গরায় খামার বাড়ি এলাকায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন হয়েছেন। বাঙ্গরা থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে বিকেলে বাঙ্গরার খামারবাড়ি গ্রামে আবদুর রবের সঙ্গে ভাতিজা মনির হোসেনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মনির তার চাচাকে ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। লাশ দুটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।