প্রজন্মলীগ-ছাত্রদল সংঘর্ষ: আহত ২

প্রকাশ:| শনিবার, ৮ আগস্ট , ২০১৫ সময় ০৯:২৮ অপরাহ্ণ

পেকুয়া
গিয়াস উদ্দিন, পেকুয়া
কক্সবাজারের পেকুয়া উপজেলা সদরের চৌমুহুনী এলাকায় শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি তুচ্ছ বিষয় নিয়ে স্থানীয় আওয়ামী প্রজন্মলীগ ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। প্রজন্ম লীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় প্রজন্মলীগের ২ নেতাকর্মী আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও ছাত্রদলের কয়েকজন নেতাকর্মীও আহত হয়েছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন, পেকুয়া সদর ইউনিয়ন প্রজন্মলীগ সহ-সভাপতি মো. তারেক ও সদস্য মো. তানভীর। এ ঘটনায় পুরো চৌমুহুনী এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। চৌমুহুনী এলাকার ব্যবসায়ীরা দোকান-পাট বন্ধ করে দেয়। প্রায় আধাঘন্টা মগনামা-বানিয়ারছড়া সড়কে যানবাহন চলাচল স্থবির হয়ে যায়। ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার সেকেন্ড অফিসার শাহাজান মিয়া ও এস আই শাহাজাহান কামালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পেকুয়া উপজেলা প্রজন্মলীগের সাধারান সম্পাদক মো. ঈসমাইল অভিযোগ করেছেন, শনিবার মাগরিবের পর স্থানীয় কিছু উচ্ছৃঙ্খল ছাত্রদলের নেতাকর্মীরা চৌমুহুনীতে একটি তুচ্ছ বিষয় নিয়ে প্রজন্মলীগের নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালিয়ে তাদের পক্ষের ২জনকে আহত করেছে।

তবে পেকুয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য আকিক মামুন প্রজন্মলীগের নেতাকর্মীদের উপর হামলার বিষয়টি সরাসরি অস্বীকার করেছেন।

পেকুয়া থানার ওসি মো. আবদুর রকিব জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।