প্রকাশ্যে গুলিবর্ষণ : আতঙ্কিত এলাকাবাসী

প্রকাশ:| রবিবার, ২৩ অক্টোবর , ২০১৬ সময় ১১:৩৮ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজার সদরের পোকখালীতে সীমানা বিরোধ নিয়ে প্রকাশ্যে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। সংঘটিত ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করলেও কেউ হতাহত না হয়নি। সৃষ্ট ঘটনায় ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্থ পরিবার। ২৩ অক্টোবর রোববার সকাল সাড়ে ৮টার দিকে বর্ণিত ইউনিয়নের দক্ষিণ নাইক্ষ্যংদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় মৃত খলিলুর রহমানের পুত্র মনছুর আলমের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল একই এলাকার মৃত মোজাম্মেল হকের পুত্র আবদুল কুদ্দুছের সাথে। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন মনছুর আলমের বসতবাড়ীর সীমানা টেংরা ভাঙচুর ও রোপিত বিভিন্ন প্রজাতির গাছ কেটে ফেলে। এতে বাধা দেওয়ার চেষ্টা করলে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।
এক পর্যায়ে আবদুল কুদ্দুছের নেতৃত্বে আরো কয়েকজন দূর্বৃত্ত তার বসতঘর থেকে দুটি লম্বা বন্দুক বের করে তাদের লক্ষ্য করে ফাঁকা গুলি বর্ষণ করে। ভয়ে মনছুর আলম ও তার ভাই শামসুল আলম দৌড়ে ঘরের ভিতর ঢুকে পড়ে। সেখানেও বাড়ী লক্ষ্য করে গুলিবর্ষণ করে বলে জানায় মনছুর আলম। এসময় বাড়ীর দরজা-জানালার সামান্য ক্ষতি হয়। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। পোকখালী ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মনজিয়ারা বেগম গুলিবর্ষনের সত্যতা স্বীকার করেন।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেবাশীষ সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এএসআই ফিরোজ আহমদকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান। আবদুল কুদ্দুছের সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।


আরোও সংবাদ