পৌরসভা নির্বাচনের জন্য বিএনপির সমন্বয় কমিটি গঠিত

প্রকাশ:| শনিবার, ১২ ডিসেম্বর , ২০১৫ সময় ১১:২১ অপরাহ্ণ

মিরসরাই ম
মিরসরাই প্রতিনিধি::
চট্টগ্রামের মিরসরাই ও বারৈয়ারহাট পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনা করতে নির্বাচন সমন্বয় কমিটি গঠন করেছে জাতীয়তাবাদী দল (বিএনপি)। শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই কমিটি ঘোষণা করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য মিরসরাই ও বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থীদের নির্বাচন পরিচালনার স্বার্থে একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। মিরসরাই পৌরসভা নির্বাচনে প্রধান সমন্বয়কারীর দায়িত্বে থাকবেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরী, সহযোগী সমন্বয়কারীর দায়িত্ব পালন করবেন উপজেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান সালাউদ্দিন সেলিম, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলমগীর, শাহীদুল ইসলাম চৌধুরী, এডভোকেট খায়রুল ইসলাম বেলাল। এই কমিটির সদস্য থাকবেন উপজেলার ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়ন থেকে দক্ষিনাঞ্চলের ৮টি ইউনিয়ন বিএনপির আহবায়ক ও সদস্য সচিবরা।

বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে দলের প্রধান সমন্বয়কারীর দায়িত্ব পালন করবেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান (সাময়িক বহিস্কৃত) নুরুল আমিন চেয়ারম্যান। সহযোগি সমন্বয়কারী হিসেবে দায়িত্বে থাকবেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আবছার মিয়াজি, নুরুল আবছার চেয়ারম্যান, আজিজুর রহমান চৌধুরী, গাজী নিজাম উদ্দিন ও মঞ্জুরুল হক বাহার। এই কমিটির সদস্য হিসেবে থাকবেন উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়ন থেকে উত্তরাঞ্চলের ৮টি ইউনিয়নের আহবায়ক ও সদস্য সচিবরা। দুই পৌরসভায় বিএনপি প্রার্থীদের নির্বাচন সমন্বয় করবেন উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন।


আরোও সংবাদ