পোপাদিয়া আওয়ামী লীগের সভাপতি জসিম, সম্পাদক বিশ্বজিত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ৩ মে , ২০১৮ সময় ০৯:১৪ অপরাহ্ণ

বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে এসএম জসিম উদ্দিনকে সভাপতি ও বিশ্বজিত বিশ্বাস বাপ্পীকে সাধারণ সম্পাদক করে ৬৯ জন সদস্য করা হয়েছে।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম জাহাঙ্গীর সম্প্রতি এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যরা হলেন-সহ-সভাপতি শেখ নুরুল কুদ্দুস, ডা. মিলন শীল, মোজাফফর আহমদ, কিরন ভঞ্জ, বরুন ভট্টাচার্য, রেজাউল করিম পেয়ারু, ওয়াহিদ মুরাদ নোমান, যুগ্ম সম্পাদক-মোহাম্মদ জসিম উদ্দিন, বিটু মিত্র, সাংগঠনিক সম্পাদক: শহিদুল ইসলাম খান ও কিশোর ভঞ্জ, কোষাধ্যক্ষ-মো. খোরশেদুল আলম।

আইন সম্পাদক- অ্যাডভোকেট মো. সেলিম, কৃষি ও সমবায় সম্পাদক-মো. নজরুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক-রাজীব ঘোষ বাবু, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক শেখ সাইফুদ্দীন, দপ্তর সম্পাদক- লিটন ঘোষ ও এস এম মহিউদ্দীন সরোয়ার, ধর্ম বিষয়ক সম্পাদক- মাওলানা সৈয়দ আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোহাম্মদ সাইফুদ্দীন ও অরুন দেওয়ানজী, বন ও পরিবেশ সম্পাদক-রেজাউল করিম রাজু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক-এস এম মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক-উম্মে সালমা রুমানা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক-সামশুল আলম, যুব ও ক্রীড়া সম্পাদক-আলী আকবর, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক-গৌতম চৌধুরী, শ্রম সম্পাদক-সরওয়ার মোর্শেদ জুয়েল, সাংস্কৃতিক সম্পাদক-বিমান আচার্য বাসু, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. দেবব্রত চ্যাটার্জী।

সদস্যরা হলেন-রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, মো. নুরুল ইসলাম, হেফাজাতুর রহমান, নুরুল আনোয়ার খাঁন, মাস্টার মফিজুর রহমান, সৈয়দ মেজবাহ উদ্দিন, সৈয়দ শামসুল আবেদিন তারেক, আব্দুল ছোবহান, মিজানুর রহমান সেলিম, সৈয়দ মোহাম্মদ ইয়াসির, নাজু আহমেদ পাভেল, এস এম সরফরাজ নেওয়াজ রিমন, বিশ্বজিত ভট্টাচার্য, নিউটন আচার্য প্রমুখ।