পেকুয়া যুবলীগ সভাপতি, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর মুক্ত

প্রকাশ:| মঙ্গলবার, ২৯ আগস্ট , ২০১৭ সময় ০৯:০৫ অপরাহ্ণ

জেল গেইটে জেলা আওয়ামীলীগের সংবর্ধনা

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম অস্ত্র মামলাসহ সকল মামলায় জামিনে মুক্ত হয়েছেন। মাননীয় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত থেকে ২৩ আগষ্ট র‌্যাবের দায়েরকৃত অস্ত্র মামলা ও ২৯ আগষ্ট টইটং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলামের দায়েরকৃত মামলায় জামিন পান। বিষয়টি নিশ্চিত করেন জেলা বারের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জিয়া উদ্দিন।

জাহাঙ্গীর আলমের পক্ষে মামলার শুনানীতে অংশ নেন জেলা আ’লীগের সভাপতি সিনিয়র আইনজীবি সিরাজুল মোস্তফা, সিনিয়র আইনজীবি সাবেক জেলা আ’লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাডভোকেট আহমদ হোসেন, জেলা বারের সাধারণ সম্পাদক জিয়া উদ্দিনসহ আরো কয়েকজন সিনিয়র আইনজীবি।

২৯ আগষ্ট মঙ্গলবার সাড়ে ৫টায় কক্সবাজার কারগার মুক্ত হয়ে জেল গেইটে বের হলে কক্সবাজার জেলা আওয়ামীলীগ ও জেলা যুবলীগ তাৎক্ষনিকভাবে সংবর্ধিত করে। এ সময় জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী, সদস্য ওয়ালিদ মিল্টন, চকরিয়া পৌর আ’লীগের সা: সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, জেলা ছাত্রলীগের সি:সগসভাপতি রবিউল এহেসান প্রমুখ। এ সময় পেকুয়া উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে তার মুক্তির খবরে পুরো পেকুয়া উপজেলায় নেতাকর্মীরা খন্ড খন্ড আনন্দ মিছিল নিয়ে বের হয়। একই সাথে ৩০ আগষ্ট দুপুর ২টায় তাকে বরণ করে নেওয়ার জন্য চৌমহুনী চত্তরে বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।