পেকুয়া: বিশিষ্ট সমাজসেবক নুরুল আলমের জানাযা সম্পন্ন

প্রকাশ:| বুধবার, ৭ জানুয়ারি , ২০১৫ সময় ১১:১৫ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি
পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাশেমের পিতা ও বিশিষ্ট ব্যবসায়ী পেকুয়া সদর ইউনিয়নের মৌলভীপাড়া এলাকার মৃত.আশরাফ আলীর পুত্র মো.নুরুল আলম (৭২) এর জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

আজ ৭ জানুয়ারি বুধবার সকাল ১১টায় মৌলভী পাড়াস্থ তাদের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হয়। পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলম, পেকুয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, উপজেলা বিএনপি, জাতীয় পার্টিসহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মী, ব্যবসায়ী ও পুরো কক্সবাজার জেলা থেকে আগত হাজার হাজার জনতা দলমত নির্বিশেষে জানাযায় অংশগ্রহন করেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মরহুমের সন্তান আবুল কাশেমের এক বক্তব্য পুরো জানাযাস্থল শোকাহত পরিবেশে ভারি হয়ে ওঠে। এর আগে শোকাহত পরিবারের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিভিন্ন নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। পুরো জানাযা অনুষ্টান পরিচালনা করেন পেকুয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নুরুজ্জামান মন্জু। জানাযায় ইমামতি করেন বারাইয়্যাকাটা ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলনা আবু তাহের।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন পেকুয়া বাজার ব্যবসায়ী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি আলহাজ্ব আকতার আহমদ, সহ-সভাপতি মো: হোসাইন, সাধারণ সম্পাদক বিশিষ্ট বিশিষ্ট সমাজসেবক নুরুল আলমের জানাযা সম্পন্নব্যবসায়ী মিনহাজ উদ্দিন, সদস্য ওসমান গণি, মো: ইকবাল, মো: এনামুল হক ও দৈনিক সমকালের পেকুয়া-কুতুবদিয়া প্রতিনিধিসাংবাদিক গিয়াস উদ্দিন, পেকুয়া সদর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক। বিবৃতিতে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাশেমের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য: গত ৬ জানুয়ারী সাড়ে ৫টায় চট্রগ্রামস্থ পিপলস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্নাল্লিাহি…..রাজেউন)। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ১ মেয়েসহ অসংখ্যা আত্মীয়-স্বজন রেখে গেছেন।