পেকুয়া বিএনপি সাংগঠনিক সম্পাদক রাজুর পদত্যাগ

প্রকাশ:| বুধবার, ২ আগস্ট , ২০১৭ সময় ০৯:১৭ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পেকুয়া উপজেলা শাখার নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছেন শাফায়েত আজিজ রাজু। পেকুয়া উপজেলা বিএনপির আংশিক কমিটি অনুমোদনের একদিনের মধ্যেই তিনি প্রেস নোটের মাধ্যমে এ ঘোষণা দেন।
সংবাদ মাধ্যমে পাঠানো নিজ সাক্ষরিত প্রেস নোট পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হল, কৃতজ্ঞতা অশেষ বিনয়ের সহিত আমি অপারগতা প্রকাশ করছি। সাথে আছি সাথে থাকব। অপরাজনীতির শিকার হয়ে নেতা হতে চাইনা। সবার ভালবাসার কর্মী হওয়া অধিক শ্রেয়। শুভাকাংখী যারা অবমূল্যায়নের অশ্রু সংবরণ করে ভালবাসার অশ্রু দিয়ে অভিনন্দনে সিক্ত করেছেন আমাকে। তাদের কাছে ক্ষমাপ্রার্থনা এবং নিরন্তর শুভকামনা।
গত মঙ্গলবার (১আগস্ট) বিকেলে জেলা বিএনপির দপ্তর সম্পাদক কর্তৃক প্রেস রিলিজের মাধ্যমে জানতে পারলাম পেকুয়া উপজেলা বিএনপির নতুন কমিটি (আংশিক) অনুমোদন দেয়া হয়েছে। যেখানে আমাকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে। আমি উক্ত পদ থেকে পদত্যাগ করলাম। মহান আল্লাহ পাক আমাকে কর্মীর কাতারে থাকার তৌফিক দান করুন।
এব্যাপারে জানতে চাইলে পেকুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন বক্তব্য দিতে অস্বীকৃতি জানান। তবে পেকুয়া উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর শাহ বলেন, তার পদত্যাগের বিষয়ে লিখিতভাবে জানানো হয়নি। পদত্যাগের কারণও আমার কাছে স্পষ্ট নয়।
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে আমার মনে হচ্ছে মান-অভিমান থেকে এটি হচ্ছে। আশাকরছি বিষয়টি খুব শীঘ্রই সমাধান হয়ে যাবে।
উল্লেখ্য, শাফায়েত আজিজ রাজু বিএনপি থেকে পরপর দুই বার পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।


আরোও সংবাদ