পেকুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কারাগারে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১০ জুলাই , ২০১৮ সময় ১০:৩৮ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়া আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি হাজী আকতার আহমদকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার (১০জুলাই) চকরিয়া চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, পেকুয়া সদর ইউনিয়নের গোঁয়াখালী এলাকার মৃত আবুল খায়েরের ছেলে আকতার আহমদ একটি নাশকতা মামলার (জিআর ২১/২০১৩) আসামী। মামলার শুনানিতে তিনি হাজির না থাকায় তার বিরুদ্ধে পরোয়ানা জারি করে আদালত। পরে মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন।

এদিকে বিএনপি নেতা আকতার আহমদকে কারাগারে প্রেরণ করায় স্বস্তি প্রকাশ করেছেন পেকুয়া উপজেলার বিভিন্ন স্তরের আওয়ামীলীগ নেতাকর্মীরা। আকতার আহমদকে পেকুয়ায় সরকারবিরোধী ও নাশকতামূলক কর্মকান্ডের মূলহোতা আখ্যায়িত করে আওয়ামীলীগ নেতাকর্মীরা বলেন, সে রাজনৈতিক রঙ পাল্টে এতদিন আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে জোরালো আইনি ব্যবস্থা নেয়া জরুরী বর্তমান সরকারের। বিগত জোট সরকার আমলে ডাবল মার্ডার মিথ্যা মামলা, হামলার মাধ্যমে পেকুয়া উপজেলা আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের উপর নির্যাতনের স্টিমরোলার চালিয়েছিল আকতার আহমদ।


আরোও সংবাদ