পেকুয়া উপজেলা শ্রমিকলীগের নব কমিটিকে বরণ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর , ২০১৮ সময় ১০:৫৩ অপরাহ্ণ

পেকুয়া উপজেলা জাতীয় শ্রমিকলীগের কমিটি গঠিত হয়েছে। উপজেলা শ্রমিকলীগের সাবেক আহ্বায়ক এইচ.এম নুরুল আবছার সভাপতি জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য এস.এম শাহাদত হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করে এ কমিটি ঘোষনা করা হয়। জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনছারী ঘোষিত এ কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারিত হওয়ার পর থেকে সাধারণ শ্রমিক থেকে শুরু করে তৃণমূল নেতাকর্মীদের অভিনন্দন বার্তা ভাইরাল হয়ে পড়ে।

বৃহস্পতিবার (১৩সেপ্টেম্বর) বিকালে নবগঠিত শ্রমিকলীগ নেতারা পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমকে নিয়ে চকরিয়ায় আগমন করলে চকরিয়া উপজেলা আ’লীগের সহসভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া আ’লীগের সাবেক যুগ্ন-আহ্বায়ক জামাল উদ্দিন জয়নাল, পৌর কমিশনার রেজাউল করিম তাদেরকে পৃথক পৃথক ফুল দিয়ে বরণ করে নেন। পরে চকরিয়া বরইতলি রাস্তায় মাথায় পৌছলে ফুল দিয়ে বরণ করে নেন বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরা।

এদিকে উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আজমগীর আজম ও ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক ওসমাণ সরওয়ার বাপ্পির নেতৃত্বে বিশাল নেতাকর্মীর বহর নিয়ে আগে থেকেই বরইতলি রাস্তা মাথায় অবস্থান করে শ্রমিকলীগের নতুন নেতৃবৃন্দকে বরণ করে নেওয়ার জন্য। পরে স্লোগানে স্লোগানে নেতাকর্মীদের নিয়ে পহরচাঁদায় আসলেও সেখানে দলীয় নেতাকর্মী ও শ্রমিকরা তাদের স্বাগতম জানান। সর্বশেষ শো-ডাউনসহ পেকুয়া চৌমহুনী চত্ত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ নেতা এম. শহিদুল্লাহ বিএ, জাহাঙ্গীর আলম, আবুল শামা সামীম, মফিজুর রহমান, মাশুক আহমদ, কাজিউল ইনসান, মোঃ ইউনুছ চেয়ারম্যান, আজম খান, আবু তালেব, কামাল হোসেন, যুবলীগ নেতা শফিউল আলম, কপিল উদ্দিন, নুরুল আজিম, আরিফুল ইসলাম মেম্বার, জিয়াবুল মেম্বার, জাফর আলম, মোঃ হারুনুর রশিদ, রেজাউল করিম, আনছার উদ্দিন, জয়নাল আবদীন ও মোঃ শাহাজাহান প্রমুখ।

এসময় নতুন কমিটির নেতৃবৃন্দরা জানান, পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি জেলা পরিষদ সদস্য আমাদের প্রিয় নেতা জাহাঙ্গীর আলমসহ আ’লীগ ও যুবলীগ নেতৃবৃন্দের ঐকান্তিক প্রচেষ্টা ও সম্মানীত জেলা শ্রমিকলীগের সভাপতি ও সম্পাদকের আন্তরিকতায় আমরা পেকুয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি আর সম্পাদক হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পেকুয়া উপজেলা শ্রমিকলীগকে ঐক্যবদ্ধ করে সাঁজানো হবে। আগামী জাতীয় নির্বাচনে শ্রমিকলীগ পেকুয়ায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। আমরা দলীয় নেতাকর্মী ও শ্রমিকদের কল্যাণে কাজ করে যাব এবং সকলের সহযোগিতা কামনা করছি।
এসময় উপজেলা আ’লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ