পেকুয়া উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্টিত

প্রকাশ:| মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া থেকে

কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় আওয়ামী লীগ নেতারা বলেছেন, বিএনপি-জামায়াত দেশব্যাপী হরতাল-অবরোধের নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করা বিএনপি-জামায়াতের নেশায় পরিণত হয়েছে। বিএনপি-জামায়াতের এসব দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য দেশ প্রেমিক সকল নাগরিকদের আহবান জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। পেকুয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামী ২০ ফেব্রে“য়ারী কেন্দ্র ঘোষিত কর্মসূচী গণ মিছিল ও ২১ ফেব্রে“য়ারী মহান ভাষা দিবস উদযাপনের লক্ষ্যে আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক প্রস্তুতি সভায় আওয়ামী লীগ নেতারা উপরোক্ত কথাগুলো বলেছেন।

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকম শাহাব উদ্দিন ফরায়জীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কাসেম। আরো বক্তব্য রাখেন, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম, আজম খাঁন, সেক্রেটারী বেলাল উদ্দিন বিএসসি, শীলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচী, সেক্রেটারী বেলাল উদ্দিন, মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খাইরুল এনাম বিএ, সেক্রেটারী রশিদ আহমদ সাবেক এমইউপি, উজানটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল করিম, সেক্রেটারী শাহজামাল এমইউপি, বারবাকিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল শামা শামীম, সেক্রেটারী কামাল হোসেন, রাজাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারী, টইটং ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারী জাহেদুল ইসলাম চৌধুরী, পেকুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী উম্মে কুলসুম মিনু, পেকুয়া উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি ওসমান গণি, সেক্রেটারী নিজাম উদ্দিন, পেকুয়া উপজেলা শ্রমিক লীগের আহবায়ক নুরুল আবছার, যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম বাবুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম শাহেদ প্রমূখ।

এছাড়াও সভায় আগামী ২০ ফেব্রে“য়ারী কেন্দ্রীয় আওয়ামীলীগ ঘোষিত দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের নামে সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে পেকুয়ায় গণমিছিল ও ২১ ফেব্রে“য়ারী মহান ভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় অনুষ্টানের জন্য সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়। আর এসব কর্মসূচী সফল ও স্বার্থক করার জন্য পেকুয়া উপজেলাবাসীর প্রতি আহবান জানিয়েছেন পেকুয়া উপজেলা আওয়ামী লীগের মূখপাত্র ও সাধারন সম্পাদক আবুল কাসেম।