পেকুয়ায় সেচ্ছাসেবকলীগ যুগ্ন-সম্পাদক জুয়েলের অকাল মৃত্যু, শোক

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ৩ আগস্ট , ২০১৮ সময় ০৮:০৫ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সদর ইউনিয়নের ফতেহ আলী মাতবর বাড়ির মরহুম মুরাদ মিয়ার পুত্র আবদুল লতিফ জুয়েল (৩৭) এর অকাল মৃত্যু হয়েছে ইন্নালিল্লাহ-হি- ওয়াইন্যাইলায়হি রাজেউন। মৃত্যকালে তিনি মা, স্ত্রী, সাড়ে ৪বছর বয়সী ছেলে ৫মাস বয়সী মেয়েসহ আত্বীয়স্বজন রেখে যান। শুক্রবার (৩আগষ্ট) দুপুর ২টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। শনিবার (৪ আগষ্ট) সকাল ১০টায় ফতেহ আলী মাতবর বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে পারিবারিক সূত্রে জানা গেছে।

দীর্ঘদিন ধরে অসুস্থ থাকলেও আর্থিক অভাবে চিকিৎসা করাতে ব্যর্থ হওয়ায় তার অকাল মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন।

উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ওসমাণ গণি এমইউপি, সাধারণ সম্পাদক নেজাম উদ্দিনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দরা অকাল মৃত্যুতে শোক জানিয়ে বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে। এছাড়াও উপজেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল আবছার, জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য শাহাদত হোসেনসহ দলীয় নেতাকর্মীরা।