পেকুয়ায় সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষ ঃ মহিলাসহ আহত ৩

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১৫ ডিসেম্বর , ২০১৭ সময় ১০:২৩ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি

পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নে পশ্চিম উজানটিয়া পাড়ায় সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় মহিলাসহ ৩জন আহত হয়েছে। আহতেরা হলেন, ওই এলাকার এনামুল হক(৩৪), মোস্তফা খাতুন(৫৫) ও ছেনুয়ার(৩৭)। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টায় এ ঘটনা ঘটে। আহতেরা পেকুয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত এনামুল হক বলেন,গত দুইদিন আগে আমি বাড়ির সীমানা সংস্কার করার সময় আবুল করিমের নেতৃত্বে আরো কয়েকজন আমাকে মারধর করে। স্থানীয়ভাবে এর সালিষ চলছিল শুক্রবার সকাল সাড়ে ১০টায়। সালিষ শেষে বাড়িতে চলে যাওয়ার সময় আবুল করিম, কলিম মিয়া, রেজাউল করিম, ফজল করিম, জালাল মিয়া, আবদুল মজিদ, আবু ছৈয়দ, ইসমাঈল,আরিফ মিয়া ও মধুসহ আরো কয়েকজন মিলে গতিরোধ করে। এক পর্যায়ে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র নিয়ে আঘাত করলে আমি গুরুতর আহত হয়। পরে মা ও ভাবি আমাকে বাঁচাতে আসলে তাদেরকেও মারধর করে আহত। এ বিষয়ে পেকুয়া থানা কর্মকর্তার সহযোগিতা চাইলে উপ-পরিদর্শক কিশোর হাসপাতালে এসে আমাদের দেখে যান।
এ বিষয়ে উপ-পরিদর্শক কিশোর বলেন, আহতের পক্ষ থেকে মৌখিকভাবে অভিযোগ পাওয়ার পর হাসপাতালে গিয়ে আহতের সাথে কথা বলেছি। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।