পেকুয়ায় সাংবাদিক গিয়াস উদ্দিনকে প্রাণনাশের হুমকি

প্রকাশ:| বুধবার, ২৭ আগস্ট , ২০১৪ সময় ১১:৩৫ অপরাহ্ণ

থানার সেই আলোচিত দালালের বিরুদ্ধে থানায় জিডি, বিভিন্ন মহলের নিন্দা
কক্সবাজার অফিস>>

কক্সবাজারের পেকুয়া উপজেলায় এক সিনিয়র সাংবাদিককে থানার দালাল কর্তৃক মোবাইলে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে গুরুতর অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে পেকুয়া থানায় জিডি করেছেন ওই সাংবাদিক। বিভিন্ন মহল সাংবাদিককে হুমকিদাতা থানার সেই দালালের গ্রেফতার দাবী করেছেন।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, জাতীয় দৈনিক সমকালের পেকুয়া-কুতুবদিয়া উপজেলা প্রতিনিধি ও পেকুয়া উপকূলীয় প্রেস ক্লাবে সেক্রেটারী সাংবাদিক মুহাম্মদ গিয়াস উদ্দিনের ব্যবহৃত ০১৮১৯-০১৯১০৪ মোবাইলে ০১৮২৪৮২০৯৫৬থেকে ফোন করে বুধবার (২৭ আগষ্ট) সন্ধ্যায় পেকুয়া সদর ইউনিয়নের মিয়া পাড়া গ্রামের হাজী ছাবের আহমদের পুত্র ও থানার চিহ্নিত দালাল বিডিআর জাহাঙ্গীর আলম তার ব্যবহৃত মোবাইল থেকে প্রাণনাশ ও হত্যা করে লাশ গুমের হুমকি দিয়েছেন। এ নিয়ে গতকাল বুধবার রাতেই সাংবাদিক গিয়াস উদ্দিন বাদী হয়ে থানার ওই আলোচিত দালাল বিডিআর জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে সাধারান ডায়েরী করেছেন। যার জিডি নং ৭২৩/১৪। এদিকে সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন পেকুয়ার কর্মরত সাংবাদিকেরা। এছাড়া পেকুয়া উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সাংবাদিককে হুমকি দাতাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানিয়েছেন।

পেকুয়া থানার ওসি মো: আবদুর রাকিব জানান, সাংবাদিক গিয়াস উদ্দিন এ ব্যাপারে থানায় জিডি করেছেন। তদন্ত করে বিষয়টির ব্যবস্থা নেওয়া হবে।


আরোও সংবাদ