পেকুয়ায় সাংবাদিক এস এম হানিফ সংবর্ধিত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৬ আগস্ট , ২০১৮ সময় ১০:০৮ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:

প্রকৃত সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করা চকরিয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত সি. সহসভাপতি ও দৈনিক প্রথম আলোর চকরিয়া প্রতিনিধি এস এম হানিফকে সংবর্ধণা দিয়েছে পেকুয়া রিপোর্টাস ইউনিটি। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় রিপোর্টাস ইউনিটির কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রিপোর্টাস ইউনিটি পেকুয়ার সভাপতি মো. ফারুক, সাধারণ সম্পাদক ইমরান হোছাইন, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম বাবুল, সদস্য মো: হিছবুল্লাহ, চট্টগ্রাম বিশ^বিদ্যালয় চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরামের সাবেক সভাপতি নাজিম উদ্দিন, আবুল খায়ের কোম্পানির টেরিটরি সেলস অফিসার ইমন আহমেদ।

এস এম হানিফ পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া এলাকার আলহাজ¦ আকতার আহমদের জ্যেষ্ঠ পুত্র। তিনি দীর্ঘ ছয় বছর দৈনিক ভোরের কাগজ, মানবজমিন, দৈনিক খবর, চট্টগ্রাম মঞ্চ, দৈনিক সাঙ্গু, দৈনিক কক্সবাজার, আজকের দেশবিদেশ, বাঁকখালী ও দৈনিক চকোরী পত্রিকায় সুনামের সাথে পেকুয়া প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১২ সালের ডিসেম্বরে এস এম হানিফ প্রথম আলো পত্রিকায় নিয়োগ পেলে তিনি চকরিয়ায় চলে যান। বর্তমানে সুনামের সঙ্গে প্রথম আলোর চকরিয়া প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি কয়েকটি সামাজিক সংগঠনের সঙ্গেও যুক্ত রয়েছে। এস এম হানিফ শিলখালী নবতরুন সংঘের সভাপতি, কাছারীমোড়া প্রিমিয়ার লিগ (কেপিএল) এর প্রধান উপদেষ্ঠা ও চকরিয়া নিরাপদ সড়ক চাই এর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ গত ১৫ আগস্ট চকরিয়া প্রেসক্লাবের সি. সহসভাপতি নির্বাচিত হন তিনি। তাকে সি. সহসভাপতি নির্বাচিত করায় পেকুয়া রিপোটার্স ইউনিটির পক্ষে আরও অভিনন্দন জানিয়েছেন সহসভাপতি সাইদুর রহমান সুমন ও সদস্য সেলিনা হোছাইন।


আরোও সংবাদ