পেকুয়ায় শিশুর প্রতি এ কেমন নিষ্টুরতা!

প্রকাশ:| শুক্রবার, ২৬ আগস্ট , ২০১৬ সময় ১০:৫৬ অপরাহ্ণ

পেকুয়ায় শিশুর প্রতি এ কেমন নিষ্টুরতা!পেকুয়ায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর ছুড়ে মারা ইটের টুকরার আঘাতে রিফাত হোছাইন (৫) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে বলে খভর পাওয়া গেছে। শিশু সিফাত পেকুয়া সদর ইউনিনের মগকাটা গ্রামের আশরাফ আলীর শিশু পুত্র বলে জানা গেছে। আহতকে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শিশুর মাথায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে। ঘঠনাটি ঘটে, ২৬ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে।

আহত শিশুর পিতা আশরাফ আলী অভিযোগ করেছেন, ঘটনার দিন তার প্রতিবেশী প্রবাসী শেয়ার আলী স্ত্রী এন্তাহারা বেগম (৩০) তুচ্ছ বিষয় নিয়ে তাদের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে প্রবাসীর স্ত্রী তার বাড়ীর দিকে লক্ষ্য করে নির্বিচারে ইটের টুকরা ছুঁড়ে মারে। এর মধ্যে একটি ইটের টুকরা তার শিশু পুত্র রিফাত হোছাইনের মাথায় ছুঁড়ে পড়লে গুরুতর আহত হয়। সাথে সাথেই মাঠিতেই লুটিয়ে পড়ে শিশু রিফাত। এদিকে আহত শিশুর পরিবার অভিযুক্ত প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলার দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

অভিযোগের ব্যাপারে অভিযুক্ত প্রবাসীর স্ত্রী এন্তাহারা বেগমের সাথে ২৬ আগষ্ট রাতে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ‘আমার হামলায় কোন শিশু আহত হয়নি।


আরোও সংবাদ