পেকুয়ায় শাহাদত হোছাইনের রাজনৈতিক পদচারণা শুরু

প্রকাশ:| বুধবার, ১৮ জানুয়ারি , ২০১৭ সময় ১০:২৩ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি
পেকুয়া উপজেলার জনপ্রিয় আওয়ামীলীগ সভাপতি প্রয়াত সাদেকুর রহমান ওয়ারেছি, ঘাতকের হাতে নির্মমভাবে নিহত আওয়ামীলীগ সভাপতি আ.ক.ম শাহাবউদ্দিন ফরায়েজী ও সাধারণ সম্পাদক মাষ্টার আজমগীর চৌধুরীর খবর জিয়ারত করেছেন কক্সবাজার জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রভাবশালী সদস্য ও সৌদি প্রবাসী আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শাহাদত হোছাইন। কবর জিয়ারতকালে তিনি মরহুমের আত্মার মাগফেরাতের উদ্দেশ্যে দোয়া কামনা করেছেন।
বুধবার ১৮জানুয়ারি দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি প্রয়াত ওই তিন নেতার কবর জিয়ারত করেন। তিনি সৌদি আরব থেকে সদ্য পেকুয়ায় আগমন করেছেন। তিনি সদর ইউনিয়ন মাতবর পাড়া এলাকার সাবেক এমইউপি বীর মুক্তিযোদ্ধা মরহুম জহিরুল ইসলামের পুত্র।
কবর জিয়ারত শেষে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, জনপ্রিয় নেতা সাদেকুর রহমান ওয়ারেছির মুত্যুর পর বিএনপি-জামায়াতের ইন্ধনে ঘাতকেরা আরেক জনপ্রিয় নেতা শাহাবউদ্দিন ফরায়েজিকে হত্যা করে পেকুয়ায় আওয়ামীলীগের নেতৃত্ব শূন্যতা করার প্রয়াস চালিয়েছিল। এরপর সাধারণ সম্পাদক মাষ্টার আজমগীর চৌধুরীর মৃত্যুর পর আমরা আরো বেশি শূন্যতা অনুভব করছি। তাই নেতাকর্মীদের বিশেষ অনুরাধে পেকুয়ার আওয়ামী রাজনীতিতে সক্রিয় অংশগ্রহন করার আশাবাদ ব্যক্ত করছি। এছাড়াও দলীয় নেতাকর্মীরা চাচ্ছে আমি পেকুয়ার রাজনীতিতে সক্রিয় হয়ে তাদের সুঃখে দুঃখে পাশে থাকার জন্য। তাই আমিও নেতাকর্মীদের উদ্দ্যেশে অঙ্গিকার করছি তাদের পাশে থাকাব।
এসময় উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা সৈনিকলীগের সভাপতি সাংবাদিক শহিদুল ইসলাম হিরু, সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাসির উদ্দিন বাদশা, উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো: আজমগীর, বারবাকিয়া ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহামুদুল করিম, সদর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, প্রজন্মলীগ সভাপতি মোকতার আহমদ, সহ-সভাপতি নেজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মো: ইসমাঈল, সাংগঠনিক সম্পাদক মো: এহেসান, যুবলীগ নেতা মো: আতিক, কলেজ ছাত্রলীগ সভাপতি জয়নাল আবদীন, ছাত্রলীগ নেতা মো: মোশারফ, আমির হামজা প্রমুখ।