পেকুয়ায় মাদক ব্যবসার অভিযোগে আটক ১

প্রকাশ:| শনিবার, ১ এপ্রিল , ২০১৭ সময় ১০:৩৫ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় মাদক ব্যবসার অভিযোগে শীর্ষ সন্ত্রাসী শফিউল কাদেরকে আটক করেছে পুলিশ। সে সদর ইউনিয়ন চৈরভাঙ্গা এলাকার আনোয়ার হোসনের পুত্র। এএসআই মনিতোষ চাকমা একদল পুলিশ ফোর্স নিয়ে ১এপ্রিল বিকাল ৩টায় চৈরভাঙ্গায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

জানা গেছে, শফিউল কাদের দূধর্ষ সন্ত্রাসী প্রকৃতির লোক। তার বিরুদ্ধে নাশকতা মামলাসহ প্রকাশ্যে ইয়াবা ব্যবসার অভিযোগ রয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তার উপরও হামলা চালাতে দ্বিধাবোধ করতো না। এমনকি সাংবাদিকরা তার বিরুদ্ধে রিপোর্ট করলে সরাসরি হুমকিও দিত সে। ইতিমধ্যে তিনি একটি শক্তিশালী গ্রুপ গঠন করে ইয়াবা বিকিকিনি শুরু করে। যার কারণে ধ্বংস হতে চলছিল যুব সমাজ।

এদিকে তার আটকের খবরে এলাকার সাধারণ জনগন প্রশাসনকে ধন্যবাদ দিয়ে বলেন, সে একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। তার জন্য জনগন ও ব্যবসায়ীরা খুবই অতিষ্ট। রাতে হলে ব্যারিকেট দিয়ে গাড়ি ডাকাতি তার নিত্যদিনের অভ্যাস। এ রকম আরো কয়েকজন স্বীকৃত সন্ত্রাসীকে প্রশাসন আটক করতে পারলে পেকুয়ার পরিবেশ অনেক শান্ত হবে বলে মনে করেন তারা।

আটককারী এএসআই মনিতোষ চাকমা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে চৈরভাঙ্গা থেকে আটক করা হয়েছে।

শফিউল কদেরকে আটকের সত্যতা নিশ্চিত করে ওসি জহিরুল ইসলাম বলেন, সে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হবে।


আরোও সংবাদ