পেকুয়ায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা আহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ৫ অক্টোবর , ২০১৭ সময় ১১:৫৯ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি
পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী বাংলা পাড়ায় আপন ভাতিজা মৃত মো: আলী লালুর পুত্র মাহামুদুল করিমের ছুরিকাঘাতে চাচা জাকের হোসেন (৫৫) গুরুতর আহত হয়েছে। আহত জাকের হোসেন পেকুয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (৫সেপ্টেম্বর) সকাল ৮টায় এ ঘটনা ঘটে।

আহত জাকের হোসেনের পুত্র নুরুল আবছার জানান, মাহামুদুল করিম একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। সে আমাদের বাড়ির সবার অবর্তমানে পূর্ব শত্রুতার জের ধরে দলবল নিয়ে পিতাকে বুকে এবং পিঠে ছুরিকাঘাত করে। এ সময় তার সাথে ছিলেন নোমান, জমির উদ্দিন, রোজিনা ও নুর আয়েশাসহ আরো ৪/৫ জন। পরে স্থানীয়রা তাদের ধাওয়া দিলে পালিয়ে যায়।

নুরুল আবছার আরো জানিয়েছেন, গত কয়েকদিন আগে আমি তার কাজ থেকে পাওনা টাকা খোঁজতে গেলে দলবল নিয়ে আমার উপর হামলা করে। যা আমি গ্রাম আদালতে শালিস দায়ের করি। এর দুইদিন পর সে আমাদের বিরুদ্ধে মিথ্যা একটি মামলা দায়ের করেন।

আহত জাকের হোসেন জানান, সকালে আমি বাড়ির চলাচলের রাস্তায় বালি দিচ্ছিলাম। পূর্ব শত্রুতার জের ধরে পিছনে মাহামুদুল করিম এসে কোন কথায় ছাড়াই চুরিকাঘাত করে। সামনে গুরতেই বুকের উপর চুরি চালিয়ে দেয়। এ সময় তার সাথে আরো কয়েকজন থাকায় আমি চিৎকার করলে স্থানীয় নুরুল কবির মাঝি, আমিরুল রশিদ, ইউনুস ও আমির হোসেন মাঝিসহ আরো কয়েকজন এসে তাদের ধাওয়া দিলে পালিয়ে যায়। আমার ছেলেরা বাড়িতে না থাকায় স্থানীয়রা আমাকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করায়। বিকালে হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায়ও হাসপাতালে এসে সে হামলার চেষ্টা করে। এ বিষয়ে আমি আইনগত ব্যবস্থা নিব।

পেকুয়া হাসপাতালের জরুরী বিভাগ এর কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আহত জাকের হোসেন এর বুকে এবং পিঠে ছুরির আঘাত রয়েছে। তার চিকিৎসা দেওয়া হচ্ছে।