পেকুয়ায় প্রধান শিক্ষকের মাথা ফাটিয়ে দিলেন ছাত্র

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৩০ জুলাই , ২০১৮ সময় ০৮:১১ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় প্রধান শিক্ষকের মাথা ফাটিয়ে আহত করলেন ৩ ছাত্র। আহত শিক্ষক আনছার উল্লাহ (৫৫) রাজাখালী ইউনিয়নের জিসি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আমিলাপাড়ার মৃত মৌলভী কবির আহমদের পুত্র। রবিবার (২৯জুলাই) সন্ধ্যা ৬টায় রাজাখালী সবুজ বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

আহত শিক্ষক আনছার উল্লাহ বলেন, আমি স্কুলের নিত্য কাজ শেষ করে সন্ধ্যা ৬টার দিকে একটি টমটম গাড়ি নিয়ে সবুজ বাজার যাচ্ছিলাম। সবুজ বাজারের প্রবেশ মুখে আমার স্কুলের সাবেক ছাত্র এনামের একটি মটর সাইকেল আগে থেকেই দাঁড়ানো ছিল। তার দাঁড়ানো মটর সাইকেলটি ওভারটেক করার সময় ধাক্কা লেগে কাত হয়ে যায়। ওই সময় আমার ছাত্র মো: এনাম, মো: ইখতিয়ার, সুমন টমটম চালককে মারধর করতে থাকে। এক পর্যায়ে চালক সবুজ বাজারস্থ আমার দোকানে প্রবেশ করে। আবদুল মালেখসহ ৩ছাত্র মিলে দোকানে প্রবেশ করা মাত্র আমার মাথায় আঘাত করে ফাটিয়ে দেয়। পরে চালককে বের করে আবারো মারধর করে আহত করে। স্থানীয়রা আমাকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করে।

শিক্ষক সমিতির সভাপতি হানিফ চৌধুরী বলেন, ছাত্রের হাতে শিক্ষক আহত এটা চরম লজ্জার। ৫বছর লেখাপড়ার দাম মাথা ফাটিয়ে দিলেন ছাত্ররা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় এজাহার জমা দেওয়া হয়েছে। আহত শিক্ষকের অবস্থার অবনতি হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, শিক্ষকে উপর হামলার বিষয়ে থানায় এজাহার জমা হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বসহকারে নিয়েছি। অপরাধিরা কিছুতেই পার পাবেনা।