পেকুয়ায় নিখোঁজ শিশু উদ্ধার

প্রকাশ:| রবিবার, ২২ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:০৮ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি
পেকুয়ায় নিখোঁজের তিনমাস পর শিশুকে উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ।  চতুর্থ শ্রেণীতে পড়–য়া মো. মিজান নামের শিশুটি বিগত বছরের ১৭অক্টোবর থেকে নিখোঁজ ছিল। সে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকার হাজী ফজল করিমের পুত্র।

রবিবার ২২জানুয়ারী দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের ঝিলংজা এলাকার পৌরসভা মার্কেটের ২য় তলার একটি খাবার হোটেলে বয়ের কাজ করা অবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া থানার এসআই নাছির উদ্দীনের নেতৃত্বে একদল পুলিশ।

জানা গেছে, গত বছরের ১৭অক্টোবর প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় গেলেও আর ঘরে ফেরেনি শিশুটি। এরপর প্রায় একমাস ধরে শিশুটির পরিবার তাঁকে সম্ভাব্য সকল জায়গায় খুঁেজ না পেয়ে আইনগত ব্যবস্থা নেয়। গত বছরের ২৩নভেম্বর তাঁর শিশু পুত্রকে অপহরণ করা হয়েছে সন্দেহে অজ্ঞাতনামা আসামী উল্লেখ্য করে পেকুয়া থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির পিতা ফজল করিম। মামলা পর থেকে পুলিশ হন্য হয়ে খুঁজে শিশুটিকে অবশেষে উদ্ধার করতে সক্ষম হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, আগামীকাল (সোমবার) উদ্ধারকৃত শিশুটিকে আদালতে প্রেরণ করা হবে।


আরোও সংবাদ